বেনাপোল কাস্টমস থেকে পরিত্যাক্ত অবস্থায় ৪ টি পিস্তল উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল কাস্টমস হাউজের একটি পরিত্যক্ত কক্ষ থেকে পরিত্যক্ত অবস্থায় ৪টি ওয়ান শুটারগ্যান পিস্তল উদ্ধার করা হয়েছে।

রোববার বিকেলে কাস্টম হাউজের ভিতরে একটি পরিত্যক্ত রুমে দরজা খুলে পিস্তল গুলো দেখতে পায় কাস্টমস কর্মকর্তারা। বিষয়টি বেনাপোল থানাকে জানালে বেনাপোল পোর্ট থানা পুলিশ পিস্তল চারটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন।

 

স্থানীয়রা জানান, রোববার বিকেলে ওই ঘরটিতে হঠাৎ আগুন ধরে যেতে দেখে লোকজন। পরে আগুন নেভানোর জন্য ঘরের দরজা খোলে। এরপর লোকজন ঘরের মেঝেতে চারটি অস্ত্র পড়ে থাকতে দেখেন। বিষয়টি সাথে সাথে কাস্টমসের উর্দ্ধতন কর্মকর্তাদের জানালে উর্দ্ধতন কর্মকর্তারা বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে অস্ত্র চারটি উদ্ধার করেন।

কাস্টমসের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানান, হঠাৎ কাস্টমের ভিতরে আগ্নেয়াস্ত্র উদ্ধার বিষয়টি ভাবিয়ে তুলেছে কাস্টম কর্মকর্তাদের। যদিও অস্ত্রগুলো অকেজো তারপরও কারা কিভাবে এখানে এগুলো নিয়ে আসছে? আর কোন কাজে তারা এগুলো কাস্টমসের ভিতরে নিয়ে এসেছে সে বিষয়ে তদন্ত করা হচ্ছে।

 

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া বলেন, রোববার বিকালে কাস্টম কর্মকর্তাদের মাধ্যমে জানতে পারি কাস্টমসের একটি পরিত্যক্ত রুমে চারটি ওয়ান শুটার গান পিস্তল পরিত্যক্ত অবস্থায় পড়ে আছে। সাথে সাথে ঘটনাস্থলে গিয়ে পিস্তল উদ্ধার করা হয়। তবে কিভাবে এখানে এসব পিস্তল আসলো বিষয়টি তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *