বেনাপোলে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশী গুরুতর যখম

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: যশোরের বেনাপোল দৌলতপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)’র গুলিতে দুই বাংলাদেশী গুরুতর জখম হয়েছে।

মঙ্গলবার(২ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে বেনাপোল দৌলতপুরের ইছামতি নদী (টানা খাল) পার হওয়ার সময় বিএসএফ সদস্যরা পাঁচ রাউন্ড গুলি ছুড়লে তারা গুরুতর জখম হয়।

আহতরা হলেন, দৌলতপুর গ্রামের দ্বীন ইসলাম দুঃখের ছেলে পিয়াস বাবু (৩৫) ও একই গ্রামের বরকতের ছেলে শফিকুল ইসলাম ডালিম (২৮)।

এ সময়ে দৌলতপুর বিজিবি ক্যাম্পের সদস্যরা এগিয়ে গিয়ে তাদের উদ্ধার করে নাভারন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে আহত বাবু ও ডালিমসহ কয়েকজন যুবক ভারতীয় মালামাল নিয়ে আসার জন্য ভারতে প্রবেশের জন্য ইছামতি খালে নামেন। এ সময়ে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে ৫ রাউন্ড গুলি ছোড়ে। এতে বাবুর চোখে এবং ডালিমের পেটে গুলিবিদ্ধ হয়। স্থানীয়রা আরো জানান, সম্প্রতি সময়ে সীমান্ত জুড়ে মাদক ব্যবসায়ীদের দৌরত্ব অনেক অংশ বেড়ে গেছে। প্রতিনিয়ত এসব ব্যবসায়ীরা সীমান্ত পার হয়ে ভারত থেকে মাদকদ্রব্য নিয়ে এসে ঢাকা সহ দেশের প্রত্যন্ত জেলা সদরে প্রেরণ করেন।

বিষয়টি নিয়ে কয়েক দফায় দৌলতপুর বিজিবি ক্যাম্পের মুঠোফোনে কয়েক দফায় সংযোগ দিয়ে কাউকে পাওয়া যায়নি।

পুটখালী বিজিবি ক্যাম্প কমান্ডার মাহাবুর রহমানের মুঠোফোনে সংযোগ দিয়ে জানতে চাইলে তিনি বলেন শুনেছি বিএসএফের গুলিতে দুইজন আহত হয়েছে। তবে এর থেকে বেশি কিছু বলতে পারবো না বলে জানান তিনি।

বিষয়টি নিয়ে খুলনা ২১ বিজিবি ব্যাটেলিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নাল খুরশিদ আনোয়ারের মুঠোফোন কয়েক দফায় ফোন দিয়েও তাকে ফোনে পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *