বেনাপোলে গর্ভবতী স্ত্রীকে হত্যার অভিযোগ

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি:নেশার টাকা না পেয়ে ৮ মাসের গর্ভবতী স্ত্রী রুমা খাতুন(২৫) নামে এক গৃহবধুকে শ্বাসরোধ করে হত্যারঅভিযোগ উঠেছে নেশাগ্রস্ত স্বামী আরিফুল ইসলাম টুটুলের বিরুদ্ধে। হত্যা তারপরে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে। নিহত রুমা একই শার্শা ইছাপুর গ্রামের খালেকের মেয়ে। অভিযুক্ত আরিফুল ইসলাম টুটুল শিবনাথপুর বারোপোতা গ্রামের সাফিউল রহমান সাফির ছেলে

রবিবার(১৬মে) রাতে বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নের শিবনাথপুর বারোপোতা গ্রামে রুমার শশুর বাড়িতে এ ঘটনা ঘটে। বেনাপোল পোর্ট থানা পুলিশ নিহতের লাশ পুলিশ উদ্ধার করে যশোর সদর হাসপাতালে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

স্থানীয়রা জানান, শিবনাথপুর বারোপোতা গ্রামের প্রভাবশালী মাদক ব্যবসায়ি মোমিন মেম্বারের ভাতিজা আরিফুল ইসলাম একজন মাদক সেবী। সে দিরাই মাদক গ্রহণের জন্য স্ত্রীর কাছে টাকা দাবি করতো। টাকা না দিলে তাকে ব্যাপক মারধর করতো। গতকাল রাতেও তাকে মারধর করে আরিফুল ইসলাম। হঠাৎ আজ সকালে জানতে পারি রুমার লাশ দড়িতে ঝুলতে।ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার জন্য নিহতের পরিবারকে সে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে।

মেয়ের মামা আব্দুর রহমান ও খালাত ভাই রেজাউল ইসলাম বলেন, আরিফুল একজন মাদক ব্যবসায়ি ও মাদকসাক্ত। সে তার চাচা মোমিন মেম্বার এর সাথে মাদক ব্যবসা করে। মোমিন ও তার নামে একাধিক মাদক মামলা রয়েছে। সম্প্রতি মোমিন বিজিবির কাছে হাতে নাতে ১০০ বোতল ফেন্সিডিল ও একটি মোটর সাইকেল সহ আটক হয়। এর আগে র‌্যাব তার বাড়ি থেকে বিপুল সংখ্যক ফেন্সিডিল সহ আটক করে। আর এই ব্যবসার সহযোগিতা করে আরিফুল । নেশার টাকা না পেয়ে রাত্রে তাকে কোন এক সময় শ্বাসরোধ করে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে। মেয়েটির পেটে৮ মাসের সন্তান ছিল।

রুমার চাচাতো ভাই শামিম হোসেন বলেন, মাঝে মধ্যে তাদের স্বামী স্ত্রীর মধ্যে ঝামেলা হত। আমরা আমার বোনকে বাড়ি নিয়ে যেতাম। তখন আরিফুল রুমাকে হুমকি দিত। তুই যদি বাড়ি না আসিস তোর পিতাকে কুপিয়ে হত্যা করব। এই ভয়ে রুমা তার স্বামীর বাড়ি আবার ফিরে যায়। তারা আরো অভিযোগ করে থানার সামনে মোমিন ও তার ভাই আমাদের হুমকি দেয় কোন মামলা হবে না। বেশী বাড়াবাড়ি করবি না বাড়ি চলে যা। তবে যেখানে লাশ ঝুলানো ছিল সেইখানকার উচ্চতা ছিল মাত্র ৫ ফুট। রুমার পা মাটিতে বেধে যায়। এতে প্রমান করে রুমাকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে।

মোমিন মেম্বার বলেন, মেয়েটি কি জন্যে গলায় দড়ি দিয়ে আত্নহত্যা করেছে তার কোন তথ্য পাওয়া যায়নি। তাদের স্বামী স্ত্রীর মধ্যে খুব মিল ছিল। তবে মাঝে মধ্যে ঝগড়া বিবাদ হতো আমি তা মিটিয়ে দিতাম।

বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এ এস আই মুরাদ হোসেন জানান,ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটা হত্যা না আত্নহত্যা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *