বেনাপোললে আইনশৃঙ্খলার চরম অবনতি॥ দিনে দুপুরে ঘরের তালা ভেঙ্গে স্বর্ণালংকার চুরি

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: সম্প্রতি বেনাপোল পোর্ট এলাকায় আইনশৃঙ্খলার চরম অবনতি লক্ষ্য করা যাচ্ছে। বন্দর এলাকার বিভিন্ন স্থানে চুরি-ডাকাতি বেড়ে গেছে বহুগুনে। বুধবার বেলা ১১টার দিকে বেনাপোল ছোটআঁচড়া গ্রামের মনিরুজ্জামান মনুর বাড়ির প্রাচীর টপকিয়ে ঘরের তালা ভেঙ্গে ৭ ভরি স্বর্ণ,৫ ভরি রুপা, ১৬ হাজার টাকা দামের ১টি মোবাইল ফোন ও পোষ্ট অফিসের ১০ লাখ টাকার একটি ফিক্সড ডিপোজিট বহি চুরি হয়েছে। এঘটনায় মনিরুজ্জামান মনু বেনাপোল থানায় একটি সাধারণ ডাইয়েরী করেছে।

বাড়ির মালিক মোঃ মনিরুজ্জামান মনু জানায়, বুধবার সকাল ৯টা থেকে ১১টার মধ্যে বাড়িতে কেউ ছিল না। চোরেরা বাড়ির প্রাচীর টপকিয়ে ভিতর ঢোকে এবং ঘরের দরজার তালা ভেঙ্গে ঘরের আলমারীতে রাখা ৭ ভরি স্বর্ণ,৫ ভরি রুপা, ১৬ হাজার টাকা দামের ১টি মোবাইল ফোন ও পোষ্ট অফিসের ১০ লাখ টাকার একটি ফিক্সড ডিপোজিট বহি চুরি করে নিয়ে যায় ।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান বলেন, তদান্তের জন্য এসআই নাজমুলের নেতৃত্বে একটি পুলিশ টিমকে মনিরুজ্জামানের বাড়িতে পাঠানো হয়েছে। তদান্ত শেষ হলেই বলা যাবে এ চুরির সাথে কার জড়িত আছে। এর পর তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *