বাঘারপাড়ায় মোবাইল টাওয়ার থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

বাঘারপাড়া প্রতিনিধি:যশোরের বাঘারপাড়ার উপজেলার খাজুরা মির্জাপুরে মোবাইল টাওয়ার থেকে পড়ে গিয়ে মাসুদ (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বাঘারপাড়া উপজেলার খাজুরা মির্জাপুরে একটি নির্মাণাধীন মোবাইল টাওয়ারে কাজ করার সময়ে পড়ে যান মাসুদ রানা। এসময় তার সহকর্মীরা তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় প্রথমে  যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন । সেখানে তার অবস্থার অবনতি হলে রাতে মাসুদ রানার পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়ে যাচ্ছিলেন। হাসপাতালে নেয়ার পথে ফরিদপুর ও মাগুরার মাঝামাঝি স্থানে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানান, নিহত মাসুদ যশোর শহরের বেজপাড়া তালতলার মফিজ উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দুপুরে তিনি খাজুরা মির্জাপুরে মোবাইল ফোন অপারেটর রবি’র টাওয়ার নির্মাণের কাজ করছিলেন। অসাবধানতায় টাওয়ার থেকে নিচে পড়ে সে গুরুতর আহত হন । অন্য শ্রমিকরা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন। পরে তার পরিবারের লোকজনকেে খবর দিলে তারা হাসপাতালে আসেন। রাতে তার অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল নিয়ে যাচ্ছিল। নেয়ার পথে মাগুরাা ফরিদপুরের মাঝামাঝি স্থানে তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের  চিকিৎসা অমিও জানান, বৃহস্পতিবার দুপুরে কয়েকজন শ্রমিক গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করেন। ভর্তি করে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছিল। রাতে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নেয়ার পরামর্শ দেয়া হয়। সকালে জানতে পেরেছি হাসপাতালে নিতে নিতে গুরুতর জখম মাসুদ রানার মৃত্যু হয়েছে।

বাঘারপাড়া থানার অফিসার ইনচার্জ ফিরোজ আহমেদ বলেন, রাতে হাসপাতাল সূত্রে জানতে পেরেছি টাওয়ার থেকে পড়ে একজন গুরুতর আহত হয়েছে। হাসপাতালে ভর্তি হয়ে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে মারা গেছেন কিনা সেটা এখনো শোনা যায়নি বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *