টিকটক ভিডিও তৈরীর প্রলোভন দেখিয়ে নারীকে দলবেঁধে যৌন নির্যাতন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: টিকটক ভিডিও তৈরীর প্রলোভন দেখিয়ে ষোড়শী এক নারীকে ভারতে পাচার করে দল বেঁধে যৌন নির্যাতন করা হয়েছে। আবার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়লে ভিকটিম এর পরিবার তাকে সনাক্ত করেন। মেয়েকে ফিরে পেতে আইনের দ্বারস্থ হয়েছেন পরিবারটি। চাঞ্চল্যকর এই ঘটনায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী টিকটকের হৃদয় সহ ৬ জন কে আটক করেছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্র থেকে জানা গেছে,ভারতের কেরালায় বাংলাদেশের কিশোরগঞ্জ জেলার এক তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এরপর পর ভিডিওটি নির্যাতিত নারী পরিবারের দৃষ্টিগোচর হয়।   পরিবারটি পুলিশের দ্বারস্থ হলে বাংলাদেশ পুলিশ ইন্টারপোলের সহযোগিতায় ভারত থেকে টিকটক হৃদয় সহ ৬জনকে আটক করেন। বৃহস্পতিবার (২৭ মে) দিবাগত রাতে বেঙ্গালুরু পুলিশ তাদেরকে গ্রেফতার করেছে। ভারতে গ্রেফতার হওয়া তরুণদের মধ্যে রয়েছেন- রিফাতুল ইসলাম হৃদয়, শেখ মোহাম্মদ বাবা, সাগর, অখিলসহ আরো দুই নারী।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. শহিদুল্লাহ জানান, বাংলাদেশি তরুণীকে ভারতে নিয়ে যৌন নির্যাতনের ঘটনাটি ভাইরাস হলে ব্যক্তির পরিবারের পক্ষ থেকে আমাদের কাছে আসেন। আমরা রাজধানীর হাতিরঝিল থানায় মানবপাচার,  যৌন নির্যাতন ওপ্রতিরোধ দমন আইন ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলা গ্রহণ করি। এক পর্যায়ে আমরা ইন্টারপোলের সহযোগিতায় ভারতের বেঙ্গলের পুলিশের সাথে যোগাযোগ করি। বৃহস্পতিবার রাতে বেঙ্গালুরু পুলিশ দুই নারীসহ ছয়জনকে গ্রেফতার করেছে।

আসামীদেরকে দ্রুত বাংলাদেশ ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে তিনি জানান।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়, সম্প্রতি এক তরুণীকে যৌন নির্যাতনের ভিডিও ভাইরাল হওয়ার পর বেঙ্গালুরু পুলিশ বাদী হয়ে দুই নারীসহ ছয়জনের বিরুদ্ধে ধর্ষণ ও লাঞ্ছনার মামলা করে। বৃহস্পতিবার রাতে ওই মামলার পেক্ষিতে অভিযান চালিয়ে দুই নারীসহ ছয়জনকে গ্রেফতার করেছে বেঙ্গালুরু পুলিশ।

এই ঘটনার ভিডিও দেখে নিজের মেয়েকে শনাক্ত করে বৃহস্পতিবার (২৭ মে) রাতে রাজধানীর হাতিরঝিল থানায় মানবপাচারের মামলা করেন ভুক্তভোগীর বাবা।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশীদ মামলার বলেন, ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মামলা করার পর পুলিশ ভারতী পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। একপর্যায়ে ব্যাঙ্গালোর পুলিশ গতকালই টিকটক হৃদয় সহ ৬ জনকে আটক করেছে। তাদেরকে বাংলাদেশি ফিরিয়ে আনার চেষ্টা চলছে। ফিরিয়ে আনার পরে তদন্ত করা হবে প্রকৃত ঘটনা কি ঘটেছে। এরপরই দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানান এ কর্মকর্তা।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *