বরিশালে বিআরটিসির বাসচাপায় নিহত ৬

নিউজটি শেয়ার লাইক দিন

বরিশাল সংবাদদাতা: বরিশালের বাকেরগঞ্জে বিআরটিসির বাসচাপায় ইজিবাইকের ৬ যাত্রী নিহত হয়েছে। আহত একজন বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

বুধবার (২০ জুলাই) দুপুর সোয়া ১২টার দিকে বরিশাল-কুয়াকাটা মহাসড়কের বাকেরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই অটোরিকশার (ইজিবাইক) চারজন যাত্রী নিহত হন। আহত হন আরও তিনজন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আর দুজনের মৃত্যু হয়।

সাথী আক্তার বরিশালের গৌরনদী উপজেলার ফয়সাল হোসেনের স্ত্রী। দুর্ঘটনায় ফয়সাল হোসেনও আহত হয়েছেন।

দুর্ঘটনাস্থলে নিহত ব্যক্তিরা হলেন বাকেরগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আমির চৌধুরী (৬০), ৬ নম্বর ওয়ার্ডের মো. হাসিব (২৫), পটুয়াখালীর দুমকি উপজেলার তানজিলা বেগম (৪০) ও অটোরিকশাচালক মো. সোহাগ (২৪)।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলাউদ্দিন মিলন  বলেন, বিআরটিসির একটি বাস (কুমিল্লা-ব ১১-০০৫৫) কুয়াকাটা থেকে যাত্রী নিয়ে বরিশালের দিকে যাচ্ছিল। অন্যদিকে একটি অটোরিকশা বাকেরগঞ্জ শহর থেকে যাত্রী নিয়ে পায়রা সেতু সংলগ্ন দাদুরহাট এলাকার দিকে যাচ্ছিল। পথে ফায়ার সার্ভিস স্টেশনের সামনে বিআরটিসি বাসটি অটোরিকশাটি চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই অটোরিকশার চালক ও তিন যাত্রী নিহত হন। আহত হন তিন যাত্রী। তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তিনি আরো জানান, হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রথমে সাথী আক্তার এবং পরে তার দেড় বছরের মেয়ে ফারহানার মৃত্যু হয়। দুর্ঘটনায় আহত সাথী আক্তারের স্বামী ফয়সাল হোসেন হাসপাতালে চিকিৎসাধীন। তবে ঘাতক বাসটির চালক ও সহকারী চালক পালিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *