পাকিস্তানের গুলিতে ভারতীয় সেনা নিহত,উত্তপ্ত কাশ্মীর

নিউজটি শেয়ার লাইক দিন

অনলাইন ডেস্ক: কাশ্মীরে নিয়ন্ত্রণরেখা বরাবর পাকিস্তানের সেনাবাহিনীর গুলি ও মর্টার শেলে এক ভারতীয় সেনা নিহত এবং আরও তিনজন আহত হয়েছেন। জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার দেগওয়ার সেক্টরে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর সীমান্তে দু’দেশের মধ্যে আবারও উত্তেজনা তৈরি হয়েছে। খবর ইন্ডিয়া টুডেরপ্রতিবেদনে বলা হয়, যুদ্ধবিরতি লঙ্ঘন করে শনিবার বিকালে নিয়ন্ত্রণরেখায় বিনা প্ররোচনায় গুলি চালাতে শুরু করে পাকিস্তানের সেনারা। এ সময় ছোট আগ্নেয়াস্ত্র থেকে এলোপাথাড়ি গুলি চালানোর পাশাপাশি মর্টার শেলও ছোঁড়া হয়। পাকিস্তানের আক্রমণে মোট ৪ জন জওয়ান আহত হন। এদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় এক সেনা সদস্যের মৃত্যু হয়। নিহত সেনা সদস্য ফরওয়ার্ড পোস্টে মোতায়েন ছিলেন বলে জানা গেছে।
এদিকে, এই আক্রমণের যোগ্য জবাব দেওয়া হয়েছে বলে ভারতীয় সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়েছে। তবে ভারতের পাল্টা আঘাতে প্রতিপক্ষের ক্ষয়ক্ষতি সম্পর্কে কিছু জানা যায়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত নিয়ন্ত্রণরেখায় ভারত ও পাকিস্তানের মধ্যে গোলাগুলি চলছিল।

একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, পাকিস্তানি সেনারা স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক সৃষ্টির জন্য বেসামরিক এলাকা ও ফরওয়ার্ড পোস্টের পাশের এলাকাগুলোকে টার্গেট করেছেন। তবে বেসামরিক নাগরিকের হতাহতের কোনও খবর পাওয়া যায়নি বলেও ওই কর্মকর্তা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *