নিয়ন্ত্রণ হারিয়ে মটরসাইকেল দেয়ালে ধাক্কা, নিহত ১

নিউজটি শেয়ার লাইক দিন

চৌগাছা (যশোর) প্রতিনিধি ॥ যশোরের চৌগাছায় বেপরোয়াভাবে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা খেয়ে জহুরুল ইসলাম (২৭) নামে এক যুবক নিহত হয়েছে। এ ঘটনায় আরো  দুইজন মারাত্মক আহত হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার হাকিমপুর-বারবাজার সড়কে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে এলে আহত দুইজনকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
নিহতের স্বজন ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শনিবার দুপুর আড়াইটার দিকে হাকিমপুর বারবাজার সড়কের বজলু মন্ডলের পাকা বাড়ির দেয়ালের সাথে একটি বেপরোয়া মটরসাইকেল ধাক্কা দেয়। এতে মটরসাইকেলের তিন আরোহী মারাত্মক আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে চৌগাছা হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক আহত জহুরুল ইসলাম (২৭) কে মৃত ঘোষনা করেন। সে হাকিমপুর ইউনিয়নের বেড় তাহেরপুর গ্রামের মিজানুর রহমানের ছেলে। আহতরা হলেন নারায়নপুর ইউনিয়নের ইলেশমারি গ্রামের মফিজ উদ্দিনের ছেলে রোকনুজ্জামান রোকন (২২) ও একই গ্রামের আশাদুল ইসলামের ছেলে সজিব হোসেন (১৮)। আহতদের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোরে রেফার করা হয়েছে।
আহত রোকনুজ্জামানের বড় ভাই স¤্রাট জানান, তার ভাইসহ হতাহত সকলেই পেশায় রাজমিস্ত্রির কাজ করেন। সকালে হাকিমপুর গ্রামে তারা সকলেই কাজে আসেন। দুপুরে বাড়িতে খেতে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সংশ্লিষ্ঠ ইউপি সদস্য আক্তারুজ্জামান মিলন বলেন, ছেলে তিনটি একটি বাজাজ ১০০ সিসি মটরসাইকেলে চড়ে চরম বেপরোয়া গতীতে হাকিমপুর বাজারের দিকে আসছিল। হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে একটি বাড়ির দেয়ালে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডাঃ উত্তম কুমার বলেন, হাসপাতালের আসার আগেই জহুরুল ইসলামের মৃত্যু হয়। আহত দুইজনের মাথা, বুক ও পায়ে বড় ধরনের আঘাত লাগায় তাদেরকে যশোর মেডি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *