নারীকে ধর্ষণ নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

নিউজটি শেয়ার লাইক দিন

নোয়াখালী সংবাদদাতা:নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণ নির্যাতনের ঘটনায় মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগ (৪২) নামে এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।সোমবার রাতে উপজেলার এখলাছপুর এলাকা থেকে তাকে গ্রেফর করে পুলিশ। এ নিয়ে ধর্ষণ ঘটনায় যুক্ত পাঁচজনকে গ্রেফতার করলো আইনশৃঙ্খলা বাহিনী।

নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা এ তথ্য নিশ্চিত করে বলেন,সোমবার রাতে অভিযান চালিয়ে উপজেলার এখলাছপুর এলাকা থেকে ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন ওরফে সোহাগকে গ্রেফতার করা হয়।

এর আগে সোমবার সকালে মামলার ১নং আসামি বাদলকে ঢাকা থেকে ও স্থানীয় দুর্র্ধষ কিশোর গ্যাং লিডার ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারকে নারায়ণগঞ্জ থেকে আটক করে র‌্যাব-১১।

আটক বাদল (২২) একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম একলাশপুর গ্রামের মোহর আলী মুন্সিবাড়ির রহমত উল্যার ছেলে, দেলোয়ার একই গ্রামের কামাল উদ্দিন ব্যাপারী বাড়ির সাইদুল হকের ছেলে।

এ ছাড়া একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃষ্ণপুর গ্রামের খালপাড় এলাকার হারিদন ভূঁইয়াবাড়ির শেখ আহম্মদ দুলালের ছেলে মো. রহীম (২০) ও একই এলাকার মোহর আলী মুন্সিবাড়ির মৃত আবদুর রহীমের ছেলে মো. রহমত উল্যাহকে (৪১) গ্রেফতার করে পুলিশ।

এদিকে নির্যাতিত নারী বাদী হয়ে সোমবার রাতে ৭-৮ জন অজ্ঞাতনামাসহ নয়জনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে বেগমগঞ্জ মডেল থানায় মামলা করেছেন। এর আগে নারী ও শিশু নির্যাতন আইনে একই থানায় ওই ব্যক্তিদের আসামি করে আরেকটি মামলা করা হয়।

এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব ১-এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম।

তিনি সোমবার সকালে বলেন, “বাদলকে রোববার রাত ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব। আর দেলোয়ারকে নারায়ণগঞ্জের চিটাগাং রোড থেকে রাত ২টা থেকে আড়াইটার মধ্যে গ্রেফতার করে র‌্যাব-১১।

২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকায় ওই গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের কক্ষে বেঁধে রাখেন স্থানীয় বাদল ও তার সহযোগীরা। এর পর গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন তারা। এ সময় গৃহবধূ বাধা দিলে তারা বিবস্ত্র করে বেধড়ক মারধর করে মোবাইলে ভিডিওচিত্র ধারণ করেন। সেটি ছড়িয়ে দেন ইন্টারনেটে। এ ঘটনায় দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। একপর্যায়ে ৩২দিন পরে একটি নির্যাতিতা নারী আদালতে মামলা করলে আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেয়। এর পরপরই পুলিশ ধর্ষণচেষ্টার সাথে জড়িত থাকার দায়ে ৪ জনকে আটক করে এবং এর সাথে যুক্ত থাকা দায় গতকাল রাতে স্থানীয় এক ইউপি সদস্যকেও আটক করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *