যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষার্থী খুন

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার : যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রাকিব হোসেন (১৬) নামে এক স্কুল শিক্ষার্থী খুন হয়েছে। রোববার রাত সাড়ে আটটার দিকে সদর উপজেলার এনায়েতপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। সে হাশিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাাত্র।

খুুুনি নিহত স্কুল শিক্ষার্থীথীর সহপাঠী সোহান । সে একই এলাকার অভিযুক্ত  শরিফুল ইসলামের ছেলে।

 

নিহতের স্বজনরাা বলেন, রাত আটটার দিকে বাড়ির পাশের মাঠে মোবাইলে গেম খেলছিলো রাকিব। এসময় সোহানের সাথে তার তর্কবিতর্ক হয় । একপর্যায়ে সোহান রাকিবের বুকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার দেলোয়ার হোসেন খান বলেন, রোববার রাত নয়টর দিকে  নিহত পরিবারের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালেে নিয়ে আস। এ সময়়় পরীক্ষা-নিরীক্ষা করে দেখা যায় মিনিট ২০ আগেই তার মৃত্যু হয়েছে। তার বুকে ও পেটে ছুরিকাঘাতে অতিরিক্ত রক্ত ক্ষরণে তার মৃত্যু হয়েছে।

যশোর কোতোয়ালী থানার অফিস ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করেছে। প্রাথমিকভাবে জানা গেছে খুনি তারি সহপাঠী সোহান নামের এক যুবক। মোবাইলে গেম খেলা কে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনাা ঘটেছে।  এ হত্যাকাণ্ডের সাথে পূর্বের কোন শত্রুতা আছে কিনা তা তদন্ত চলছে এবং আসামি ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *