টিকা নেওয়ার পরও করোনায় মারা গেল উপজেলা পরিষদের চেয়ারম্যান

নিউজটি শেয়ার লাইক দিন

নরসিংদী প্রতিনিধি:টিকা নেওয়ার পরও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন নরসিংদী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সফর আলী ভূঁইয়া। তার বয়স হয়েছিল ৭৮ বছর।

সোমবার (১৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষনিশ্বাস ত্যাগ করেন।

পরিবার সূত্রে জানা যায়, এক মাস আগে তিনি করোনার টিকা নিয়েছিলেন।

সফর আলী ভূঁইয়ার জামাতা জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আলী হোসেন শিশির জানান, ৯ মার্চ শ্বাসকষ্ট দেখা দেয় সফর আলীর। প্রথমে তাকে রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে ১০ মার্চ তাকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

আলী হোসেন শিশির আরও জানান, করোনা পজিটিভ হওয়ার পর সফর আলী ভূঁইয়াকে হাসপাতালের আইসোলেশন ইউনিটের আইসিইউতে স্থানান্তর করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

দীর্ঘ ৩০ বছর ধরে নরসিংদী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্বে ছিলেন সফর আলী ভূঁইয়া। ২০১৯ সালে তিনি উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান নির্বাচিত হন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *