ঝিকরগাছায় ২০ টি মোবাইলসহ চোরচক্রের দুই সদস্য আটক

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোরের ঝিকরগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ টি মোবাইল সেটসহ চোরচক্রের দুই সদস্যকে আটক করেছে। আটককৃতরা হলো, উপজেলার কৃষ্ণনগর মাঠপাড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে কামাল হোসেন (২৭) ও একই গ্রামের রাজপট্টি পাড়ার সাব্বির আহমেদ বিদ্যুাতের ছেলে আল আবীর জোহা (২৬)।রোববার সকালে ঝিকরগাছা থানা পুলিশ সাংবাদিকদের সাথে এক ব্রিফিংয়ে জানান, আমেরিকান টোবাকো নামক এক কোম্পানির ঝিকরগাছার রাজাপট্টির শাখা অফিসে কর্মরত মণিরামপুর উপজেলার স্মরণপুর গ্রামের ইউনিুচ আলীর ছেলে যুবায়ের হোসেন (১৮) ঝিকরগাছা থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে উল্লেখ করেন, গত ৬ জুন তার দোকান থেকে কয়েকটি মোবাইল সেট চুরি হয়ে গেছে। এ ব্যাপারে একটি মামলা দায়ের করে যুবায়ের।

পুলিশ আাধুনিক প্রযুক্তি ব্যবহার করে ফোন চুরির সাথে সম্পৃক্ত উপজেলার কৃষ্ণনগর মাঠপাড়া গ্রামের শাহাবুদ্দিনের ছেলে কামাল হোসেন (২৭) ও একই গ্রামের রাজপট্টি পাড়ার সাব্বির আহমেদ বিদ্যুাতের ছেলে আল আবীর জোহা (২৬) কে আটক করে। তাদের স্বীকারোক্তি মোতাবেক অভিযোগকারীর মোবাইল ফোনসহ ২০ টি ফোন উদ্ধার করেছে পুলিশ। আটককৃতদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

নাভারন সার্কেল (এএসপি) জুয়েল ইমরান বলেন, বর্তমান সময়ে থানা পুলিশ ঝিকরগাছাকে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসী মুক্ত রাখতে থানা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন, থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, অফিসার ইনচার্জ (তদন্ত) মেজবাহউদ্দীন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *