ঝিকরগাছায় সড়ক দুর্ঘটনায় সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছা উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় যশোর সদর উপজেলার রামনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল সরদারের (৫৫) মর্মান্তিক মৃত্যু হয়েছে। বুধবার বেলা এগারোটার দিকে উপজেলার ঝিকরগাছা কীর্তিপুর ট্রাক টার্মিনালের সামনে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। নিহত রেজাউল সরদার ঝিকরগাছার সাবেক বিএনপি নেতা মৃত্যু নাজমুল ইসলামের শ্যালক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সাবিরা মুন্নি’র বড় ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান বেলা এগারটার দিকে রেজাউল সরদার একটি মোটরসাইকেল যোগে বেনাপোলে দিকে যাচ্ছিলেন। এ সময় ঝিকরগাছা উপজেলার কীর্তিপুর ট্রাক টার্মিনালের সামনে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে একটি নারকেল গাছে ধাক্কা খায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত্যু ঘোষণা করেন।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ঝিকরগাছার কীর্তিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একজন মোটরসাইকেল আরোহী একটি গাছে ধাক্কা খেয়ে মারা গেছেন এ খবর শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় অন্য কোনো কারণ আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছেন বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *