করোনায় জেলা রেজিস্ট্রার সামসুজ্জামানের মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

রংপুর সংবাদদাতা: সম্প্রতি সময়ে দেশজুড়ে আবারও করো না ভাইরাস সংক্রমণের হার বেড়েছে কয়েক গুণে। প্রতিদিনে বিশিষ্ট ব্যক্তি সহ মারা যাচ্ছে কয়েক শত লোক। এবার করোনা সংক্রমণে মারা গেছেন জেলা রেজিস্ট্রার সামসুজ্জামান সরদার (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

আজ বুধবার (২৫ নভেম্বর) ভোরে রংপুর মেডিক‍্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সামসুজ্জামানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সামসুজ্জামান সরদারের মৃত্যুতে আরো শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এছাড়া পৃথক শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস অ্যাসোসিয়েশন।

তিনি সর্বশেষ কক্সবাজারের চকোরিয়া উপজেলায় সাব-রেজিস্ট্রার পদে কর্মরত থাকাকালে জেলা রেজিস্ট্রার পদে পদোন্নতি দিয়ে সুনামগঞ্জে পদায়ন করা হয় সামসুজ্জামানকে। কিন্তু অসুস্থতার কারণে তিনি সেখানে যোগদান করতে পারেননি। করোনায় আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন তিনি।
১৯৬৩ সালের ১৫ মে কুড়িগ্রামে জন্মগ্রহণ করেন সামসুজ্জামান সরদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *