ঝিকরগাছায় যুবককে শ্বাসরোধ করে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি : যশোরের ঝিকরগাছায় পিয়ার হোসেন আকাশ  (২১) নামে এক যুবকে শ্বাসরোধ করে হত্যা করে নির্জন স্থানে ফেলে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। শুক্রবার দিবাগত রাত কোন এক সময় তাকে হত্যা করে ঝিকরগাছার গদখালী বেলতলা নামক স্থানে ফেলে পালিয়ে যায়। স্থান এদের মাধ্যমে খবর পেয়ে ঝিকরগাছা থানা পুলিশ মধ্যরাতে ওই যুবকের লাশ উদ্ধার করে থানা নিয়ে যান। পরে ময়না তদন্তের জন্য লাশ যশোর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। পিয়ার হোসেন মণিরামপুর উপজেলার মাহমুদকাটি গ্রামের ভ্যানচালক আব্দুল মোতালেব ভুট্টর ছেলে। সে পেশায় দিনমজুর ছিল।

নিহতের মুখ দিয়ে রক্ত ও ফেনা ঝরছিল।।দেহের একাধিক কালো স্পট ও রয়েছে।

নিহতের পিতা আব্দুল মোতালেব বলেন, শুক্রবার সকালে পিয়ার হোসেন আকাশ বেনাপোল কাগজপুকুর এলাকায় বড় বোন ফাতেমা খাতুনের বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। তার সাথে আরও কে কে যাবে বলছিল। বাড়ি বের হওয়ার পরে তার আর কোন খোঁজ খবর পাওয়া যায়নি। এরপর গতকাল গভীর রাতে ঝিকরগাছা থানাা পুলিশ ফোনে জানায় তার ছেলের মৃতদেহ গদখালি বেলতলা এলাকায় পড়ে আছে। সাথে সাথে ঘটনাস্থলেে গিয়ে আমার ছেলের লাাশ পড়ে থাকতে দেখি।

তিনি আরো বলেন, আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। পুলিশ অনুসন্ধান করলে ঘাতকদের অবশ্যই ধরতে পারে বলে তিনি জানান। তিনি আরো বলেন তার সাথে থাকা বন্ধুবান্ধব রায় তাকে হত্যা করেছে।তাদের বিষয়ে খোঁজখবর নিলে পুলিশ এ হত্যাকাণ্ডের বিষয়ে রহস্য উদঘাটন করতে পারবে।

ঝিকরগাছা থানার অফিস ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক বলেন,শুক্রবার দিবাগত রাতে স্থানের মাধ্যমে খবর গদখালিি বেলতলা এক যুবকের মৃতদেহ পড়ে রয়েছে। সাথে সাথেেে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করাা হয়। প্রাথমিকভাবেে ধারণা করা দুর্বৃত্তরা তাকে এখানেে নিয়ে এসেে নেশা জাতীয়় কোন খাবার খাইয়ে তাকে অজ্ঞান করেন। পরে শ্বাসরুদ্ধ করে হত্যা করে লাশ এখানে ফেলে পালিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *