জীবনে চাওয়া-পাওয়ার আর কিছু নেই-বাবুল

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: জীবনে আর কিছুই চাওয়ার পাওয়ার নেই। জীবনে একমাত্র চাওয়া ছিল দলীয় মনোনয়ন নিয়ে সংসদ নির্বাচন করা।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই সুযোগ দিয়েছেন। এবং এই অঞ্চলের মানুষ ভালোবেসে আমাকে বিজয়ী করেছে। আমি মানুষের কল্যাণে কাজ করতে চাই।

যশোর-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী এনামুল হক বাবুল মঙ্গলবার (৯ জানুয়ারী) বিকেলে নওয়াপাড়া শংকরপাশা সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, শেখ হাসিনার নির্দেশ পালন করে তার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় শামিল থেকে সবাইকে নিয়ে এগিয়ে যেতে চাই।

তিনি বলেছেন, নির্বাচনী এলাকা অভয়নগর, বাঘারপাড়া উপজেলা ও বসুন্দিয়া ইউনিয়নের মানুষের উন্নয়ন আকাঙ্ক্ষা পূরণ করতে আমার নেত্রী শেখ হাসিনার কাছে যাব। ইনশাআল্লাহ, শপথের পর সবাইকে নিয়ে আমরা কাজ শুরু করব।

সংবর্ধনার আয়োজন করে অভয়নগর উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গাজী নজরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদের সাবেক হুইপ অধ্যক্ষ শেখ আব্দুল ওহাব।

এ সময় নেতাকর্মীরা এনামুল হক বাবুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং নৌকার আদলে ফুলের তোড়া উপহার দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার অলিয়ার রহমান, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত কুমার দাস শান্ত।

নবনির্বাচিত সংসদ সদস্য এনামুল হক বাবুল বলেন, আমি জনগণের ভালোবাসায় সিক্ত। আপনারা আমাকে যে ভালোবাসা দিয়েছেন, তা কখনও ভুলব না। আপনাদের কাছে আমি কৃতজ্ঞ। মহান সৃষ্টিকর্তার শুকরিয়া আদায় করি। আমার জীবনে চাওয়া-পাওয়ার কিছু নেই। এখন শুধু আমার নির্বাচনী এলাকা ও দেশের মানুষের জন্য কাজ করার সময়। আপনাদের সঙ্গে আবার দেখা হবে, তবে সেই দেখা হবে উন্নয়নের জন্য, শুধু শুধু সংবর্ধনায় নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *