জিআরপি পুলিশের অভিযানে চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোল রেলওয়ে জিআরপি পুলিশের অভিযানে ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বৃহস্পতিবার সকাল দশটার দিকে বেনাপোল রেলওয়ে ষ্টেশনের প্ল্যাটফর্মের পূর্ব পাশে অভিযান চালিয়ে বেনাপোল রেলওয়ে জিআরপি পুলিশ সদস্যরা তাদেরকে এ বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক করেন।

আটককৃতরা হলেন, বেনাপোল বোয়ালিয়া মানকিয়া পশ্চিম পাড়া এলাকার মৃত গনি মিয়ার ছেলে লিটন (৩০) ও বেনাপোল সাদিপুর পশ্চিমপাড়া এলাকার ছব্বত আলীর ছেলে মাহাবুর হাসান(১৬)।

 

বেনাপোল জিআরপি পুলিশ ফাঁড়ির অফিস ইনচার্জ সিতাপুর রহমান বলেন, বৃহস্পতিবার সকাল পৌনে দশটার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি দুই মাদক ব্যবসায়ী তাদের দেহে কস টেপ দিয়ে পিছিয়ে মাদক নিয়ে বেনাপোল রেলওয়ে স্টেশনের প্লাটফর্মের পূর্ব প্রান্তে অবস্থান করছে। তারা বেনাপোল বেতনা ট্রেনে উঠার জন্য অপেক্ষা করছে। এ সময় বেনাপোল রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এটিএসআই বেল্লাল হােসেন, এএসআই (নিঃ) মােঃ নজিবুল হক আকন্দ, কনস্টেবল মােতাল্লিব হােসেন, দীপু মন্ডল,আলমগীর মিয়া , আশিকুর রহমান, বনমালী রায়, ইলিয়াস ও নারী কনস্টেবল রােকসানা আক্তার ও শারমিন আক্তারকে সেখানে পাঠিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের পেটে কস টেপ দিয়ে পেঁচানো অবস্থায় ২ কেজি করে ৪ কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে খুলনা রেলওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *