চৌগাছায় যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

চৌগাছা প্রতিনিধি: যশোরের চৌগাছায় রুমন হোসেন হাওলাদার (১৯) নামে এক যুবককের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সে পিরোজপুর সদরের বাইনখালি গ্রামের রফিকুল ইসলাম হাওলাদারের ছেলে

রুমন চৌগাছার ডিভাইন গ্রুপের নির্মাণাধীন ডিভাইন হাসপাতালের কাঠের শ্রমিক হিসেবে এক থেকে দেড় বছর যাবৎ কাজ করছিলেন।

রবিবার (৫ জুন) সকালে চৌগাছা পৌরসভার ৫নং ওয়ার্ডের চৌগাছা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের পাশের একটি নির্মাণাধীন বাড়ির লিন্টোনে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহটি উদ্ধার করে পুলিশ।

রুমন হাওলাদারের মেসের কক্ষের সঙ্গী আলামিন, রুমমেট ও খালাতো ভাই ইমাম হোসেন এবং রুমমেট ও মামাতো ভাই সাইমুন জানান, তারা এক থেকে দেড় বছর ধরে একটি মেসের এক কক্ষেই থেকে ডিভাইন গ্রুপের নির্মাণাধীন হাসপাতালে কাঠের শ্রমিকের কাজ করেন। প্রতিদিনের মত শনিবার (৪জুন) রাত সাড়ে নয়টা-দশটার দিকে তারা খাওয়া শেষে একসাথে সবাই ঘুমিয়ে পড়েন। রবিবার সকালে পাশের কক্ষের শ্রমিক প্রবীর কুমার প্রকৃতির ডাকে সাড়া দিতে মেসের পাশে নির্মাণাধীন আরেকটি মেসে গেলে দেখতে পান রুমনের মরদেহ একটি রশিতে ঝুলছে। পাশে জানালায় তার স্মার্ট ফোনটি রাখা। পরে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ এসে বেলা ১১টার দিকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

স্থানীয়রা বলেন, যেখানে রুমানের লাশটি ঝুল ছিলো সেখানে গলায় রশি দিয়ে আত্মহত্যা করা একেবারেই অসম্ভব। ঝুলন্ত দেহ মাটির সাথে লেগে ছিল। যে কারণে বোঝা যায় তাকে হত্যা করে ওখানে তার মৃতদেহের ঝুলিয়ে রাখা হয়েছে। ময়না তদন্ত ও পুলিশ তদন্তে প্রকৃত মৃত্যুর রহস্যের বিষয়টি বের হয়ে আসবে বলে তারা জানান।

 

মামলাটির তদন্ত কর্মকর্তা চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) বিপ্লব সরকার বলেন, মরদেহটি উদ্ধার করে সুরাহতল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পরই বলা যাবে, এটি আত্মহত্যা নাকি পরিকল্পিতভাবে হত্যা করে তাকে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে? তাছাড়া পুলিশ এ বিষয়ে অধিকতর তদন্ত করে দেখবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *