খুলনায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

খুলনা প্রতিনিধি: খুলনায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার রাত ১১টার দিকে নগরীর শেখ শহীদ আবু নাসের স্টেডিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় এক যুবক গুরুতর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, নিহত ও আহত ৩ জনই খুলনা নগরীর সিম্ফনি ম্যাক্সটেল মোবাইল কম্পানির সেলস অফিসার হিসাবে কর্মরত ছিলেন। প্রতিদিনের ন্যায় অফিস শেষে তারা ৩ জন একসঙ্গে একটি মোটরসাইকেলে চেপে বাড়ি ফিরছিলেন।  বুধবার দিবাগত রাত ১১টার দিকে মোটরসাইকেলযোগে ৩ জন খালিশপুরের দিকে যাচ্ছিলেন।  মোটরসাইকেল আরোহীরা আবু নাসের স্টেডিয়ামের কাছে পৌঁছলে একটি কাভার্ডভ্যান তাদের চাপা দেয়। এসময় দুই আরোহী কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হন।

দুর্ঘটনার খবর পেয়ে খুলনা সদর ফায়ার সার্ভিসের সদস্য ও আশপাশের মানুষ ছুটে আসেন। তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় আলাউদ্দিন ও চয়ন নামে দুই যুবকের মৃত্যু হয়। আর হামিদুর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

খালিশপুর থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন খান জানান, মোটরসাইকেলের দুই আরোহী নিহত এবং অপর আরোহী আহত হয়েছেন। নিহতরা হলেন- খানজাহান আলী থানাধীন ইস্টার্ন গেট গাবতলা এলাকার রহমান শেখের ছেলে আলাউদ্দিন শেখ এবং আটরা গিলাতলা এলাকার মো. আরজু আল চয়ন। আহত যুবকের নাম মো. হামিদুর রহমান। তিনিও গাবতলা এলাকার আনসার আলীর ছেলে।  ঘাতক কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হলেও চালক ও সহকারী পালিয়ে গেছে। নিহতের ঘটনায় থানায় দুটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *