রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন যশোর ডিবি’র ইনচার্জ রুপণ কুমার

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: বিগত ২০২২ সালের যশোরের ক্লু-লেস রহস্য উদঘাটন ও অপরাধ দমন, পুলিশ পদক দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য যশোরের জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার, পিপিএম রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম- সাহসিকতা) পেয়েছেন।

পুলিশ সপ্তাহ-২০২৩ এ যশোর জেলা হতে তিনি প্রেসিডেন্ট(সাহসিকতা) এ পদক অর্জন করেন।

আজ (৩ই জানুয়ারি ২০২২)  মঙ্গলবার বেলা ১১টায় রাজারবাগ পুলিশ লাইন্স মাঠে বার্ষিক পুলিশ প্যারেড অনুষ্ঠানে তাকে এ সম্মাননা পুরস্কার প্রদান করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, এমপি উপস্থিত থেকে পুলিশ সপ্তাহ-২০২৩ এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। পরে দেড়জুড়ে পুলিশ বাহিনীতে পেশাগত দায়িত্ব কর্তব্য পালন, ক্লু-লেস রহস্য উদঘাটন ও অপরাধ দমন, পুলিশ পদক দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণে  প্রশংসনীয় অবদানের জন্য প্রধানমন্ত্রী এ  পদক প্রদান করেন।

তার এই সম্মাননা পুরস্কার প্রাপ্তিতে যশোর জেলা পুলিশের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,তার এই পুরস্কার প্রাপ্তীতে আমরা জেলা পুলিশ যশোর গর্বিত এবং একই সাথে সম্মানিত। জেলা পুলিশের পক্ষ থেকে তাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *