কেশবপুরে দুই গ্রুপের সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

কেশবপুর প্রতিনিধি: যশোরের  কেশবপুরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত ছাত্রলীগ নেতার সারাফাত হোসেন সোহান (২৫) চিকিৎসাধীন অবস্থায় মারাা গেছেন। বুধবার রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সে কেশবপুর পৌরসভার ৯ নম্বর বালিয়াডাঙ্গা ওয়ার্ডের আব্দুল হালিমের ছেলে ও কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের ছাত্র। তার চাচা আবুল কালাম আজাদ কেশবপুর পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং গত পৌর নির্বাচনে বালিয়াডাঙ্গা ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।

স্থানীয়রা জানায়, গত ৭ মে (শুক্রবার) বেলা ১১টার দিকে ভিজিএফ কর্মসূচির আওতায় সরকারি মানবিক সহায়তা দেওয়াকে কেন্দ্র করে

আওয়ামীলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে সোহান গুরুতর আহত হয়। কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ৯ নম্বর বালিয়াডাঙ্গা ওয়ার্ডের কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিক বিপুল এবং পৌর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ গ্রুপের সমর্থকরা বালিয়াডাঙ্গা সাইক্লোন সেল্টারে ভিজিএফ কর্মসূচির আওতায় অসহায় ও দরিদ্রদের মাঝে ৪শ ৫০ টাকা করে সরকারি সহায়তা দেওয়ার সময় কথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দু’পক্ষের ১৫ জন আহত হয়।এর মধ্য সংঘর্ষে আবুল কালাম আজাদের ভাইপো ছাত্রলীগ নেতা সারাফাত হোসেন সোহান মারাত্মক আহত হলে তাকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাতে তার মৃত্যু হয়।

 

কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, সংঘর্ষে আহত সোহান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোহান নিহত হওয়ার খবর ছড়িয়ে পড়লে রাত  বালিডাঙ্গা এলাকায় আবার উত্তেজনা দেখা দেয়।  উত্তেজনা ঠেকাতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা করেছেন।ওই মামলার আসামি বালিয়াডাঙ্গা এলাকার দাউদ গাজীর ছেলে মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়েছে। হত্যার সাথে জড়িত বাকিদের পুলিশ ধরতে বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *