কলেজছাত্রীর গোসলের ভিডিও ধারণে যুবক আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে গোপনে শাপলা নামে (ছদ্মনাম) এক কলেজছাত্রীর ভিডিও ধারন করে ব্ল্যাকমেইলের অভিযোগে শরিফুল ইসলাম (২২) নামে এক যুবককে আটক হয়েছে।

শনিবার দুপুরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৬) যশোরের সদস্যরা তাকে যশোর সদর উপজেলার চাউলিয়া গ্রামে অভিযান চালিয়ে আটক করেন।

আটক শরিফুল সদর উপজেলার চাউলিয়া গ্রামের রাজ্জাক দফাদারের ছেলে।

এই ঘটনায় কোতয়ালি থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা হয়েছে। শনিবার তাকে আদালতে সোপর্দ করা হলে তিনি স্বীকারোক্তিমুলক জবানবন্দি দেন।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা বসু তার জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলায় উল্লেখ করেছেন, পহেলা জুলাই তিনি ও তার স্ত্রী বাড়িতে ছিলেন না। সকাল ১০টার দিকে তার মেয়ে বাড়ির ছাদে কাপড় শুকানোর জন্য যায়। এ সময় প্রতিবেশির ছাদ থেকে একটি মেমোরি কার্ড তার মেয়ের দিকে ছুড়ে দেয় শরিফুল। এবং বলে ‘মেমোরি কার্ডে তোর নগ্ন ভিডিও এবং ছবি আছে। দেখে মেমোরি কার্ড ফেরৎ দিবি এবং আমার সাথে দেখা করবি।’ তার মেয়ে ভয়ে শরিফুলের সাথে দেখা করে না। পরে তার মোবাইল ফোন নম্বর থেকে কল দিয়ে ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে ১৫ দিনের আল্টিমেটাম দেয়। শরিফুল তার বাড়ির মোবাইল নম্বরে নিয়মিত অশ্লীল ম্যাসেজ দিতে থাকে এবং তার মেয়ের সাথে দেখা করতে চায়। সামাজিক ভাবে মানসম্মানের ক্ষতি করবে বলে হুমকি দেয়।
সর্বশেষ গত ৭ জুলাই সে ফের ম্যাসেজ পাঠিয়ে হুমকি দেয়। ম্যাসেজটি তিনি ও তার স্ত্রী দেখেন। এবং র‌্যাব-৬ যশোর ক্যাম্পের অভিযোগ করেন। পরে র‌্যাব সদস্যরা শনিবার দুপুরে চাউলিয়া থেকে শরিফুলকে আটক করে এবং কোতয়ালি থানায় সোপর্দ করে।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানির লে: কমান্ডার এম নাজিউর রহমান, ভিকটিমির বাবার অভিযোগের ভিত্তিতে শনিবার দুপুরে যশোর সদর উপজেলার চাউলিয়া গ্রামে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়। পরে তাকে কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *