অভয়নগরে ৩টি দোকান আগুনে পুড়ে ভষ্মিভূত

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর (যশোর) প্রতিনিধি-যশোরের অভয়নগরে পায়রা বাজারে ৩টি দোকান বিদ্যুৎ এর শর্ট সার্কিটে আগুনে পুড়ে ভষ্মিভূত হয়ে গেছে।

সোমবার সকাল আনুমানিক ৭ টা ৩০ মিনিটে এই বিদ্যুৎ এর শর্ট সার্কিটের মাধ্যমে আগুন ধরে প্রথমে একটি ফাস্ট ফুডের দোকান পরে ২টি সেলুন পুরো আগুনে পুড়ে ভষ্মিভূত হয়েছে। ৩টি দোকানে ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা হয়েছে আনুমানিক ১ লক্ষ ৫০ হাজার টাকার অধিক।
বাজারের স্থানীয় দোকানদার ও পথচারীরা আগুন নেভানোর চেষ্টা করে ব্যার্থ হয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রনে আসে। এসময় ৩টি দোকানে থাকা সব ধরনের মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। পাশ্ববর্তী একটি বাইসাইকেলের দোকানের আংশিক আগুনে পুড়ে গেছে।
ফাস্ট ফুডের দোকানের মালিক আতাউর রহমান বলেন, সকালে হঠাৎ ফ্রিজের বিদ্যুৎ লাইনের তারে শর্ট সার্কিটের মাধ্যমে আগুন ধরে। তারপর পাশাপাশি থাকা আরো দু’টি সেলুনে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় আমার দোকানে থাকা সকল প্রকার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়।
এদিকে পুড়ে যাওয়া সেলুনের মালিক কোটা গ্রামের গুরুদাস ও তারক দাস আপন দুই ভাই কে আগুনে ভষ্মিভূত দোকানের পাশ্বে বসে বিলাপ করতে দেখা যায়। তারা এক ভাই অপর ভাইকে ধরে চোখ মুছতে মুছতে বলেন, আমাদের সব কিছু শেষ হয়ে গেলো। আমাদের আয়ের একমাত্র পথটি বন্ধ হয়ে গেলো, এখন কিভাবে সংসার চালাবো?

পায়রা বাজারে আগুনে পুড়ে যাওয়া দোকান গুলো পরিদর্শন করেন চলিশিয়া ইউনিয়নের চেয়ারম্যান সানা আব্দুল মান্নান ও পায়রা ইউনিয়নের চেয়ারম্যান হাফিজুর রহমান বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন চলিশিয়া ইউপি’র ৪নং ওয়ার্ডের মেম্বার গোলাম রসুল তরফদার ও ৫নং ওয়ার্ডের মেম্বার কামাল হোসেন সহ বাজারের বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *