অভয়নগরে সাড়ে ৩শ’ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রমজান আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের অভয়নগরে সাড়ে ৩শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রমজান আলী আটক হয়েছে।

 

বুধবার রাত সাড়ে আটটার দিকে উপজেলা গেট আলিপুর ট্রাক টার্মিনালের সামনে তরুণ দত্তের ওষুধের দোকানের নিকটে অভিযান চালিয়ে যশোরের র‌্যাব-৬ সদস্যরা তাকে আটক করেন। আটক রমজান আলী বালিয়াডাঙ্গা গ্রামের মৃত্যু মহাতাব আলীর ছেলে।

যশোরের ইয়াবা ব্যাবসায়ি সন্ধ্যারানী বৃষ্টি সঙ্গীসহ আটক

যশোর র‌্যাব-৬ এর ক্যাম্পের কোম্পানী কমান্ডার আবুল হাসনাত খান বলেন, ইয়াবা ট্যাবলেটসহ আটক রমজান আলী অভয়নগরের একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল। বুধবার রাতে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি রমজান আলী ইয়াবা বেচাকেনার উদ্দেশ্যে অভয়নগর উপজেলার ভাঙ্গাগেট আলিপুর ট্রাক টার্মিনালের সামনে অবস্থান করছে।

বেনাপোলে ৬ কেজি গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

এ সময় যশোর র‌্যাব-৬ এ দায়িত্বরত পুলিশ সুপার ও স্কোয়াড কমান্ডার, লেঃ এম সারোয়ার হুসাইন (এক্স), বিএন, র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ও লেঃ আবুল কালাম আজাদ, র‌্যাব-৬, সদর কোম্পানী, খুলনা এর যৌথ নেতৃত্বে একটি আভিযানিক দল সেখানে অভিযান চালিয়ে তাকে মাদক ব্যবসায়ী রমজান আলীকে আটক করে। পরে তার কোমরে বিশেষভাবে লুকায়িত অবস্থায় সাড়ে ৩শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। রাতে তাঁর বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে অভয়নগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *