অভয়নগরে ধর্ষণের অভিযোগে নারী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর প্রতিনিধি: যশোরের অভয়নগর এক নারীকে ধর্ষণের অভিযোগে আরেক নারীকে আটক হয়েছে। ধর্ষিতা নারীর অভিযোগের ভিত্তিতে অভয়নগর থানা পুলিশ গত ২২ আগস্ট ওই নারীকে অভয়নগর এলাকা থেকে আটক করেন।

 

আটক শাহিনা আক্তার ওরফে আছিয়া ওরফে শাহানাজ পারভিন খুলনা জেলার ফুলতলা উপজেলার যুগ্নিপাশা গ্রামের মৃত খোসদেল মোড়লের মেয়ে ও মৃত আব্দুস সালাম সিকদারের স্ত্রী। তাকে আদালতে সোপর্দ করে সাতদিনের রিমান্ড চাওয়া হয়। শনিবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গৌতম মল্লিক দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মামলা সূত্রে জানা যায়, বাদী ও বাদীর চাচা টাকা পয়সা ধার দেনার বিষয় নিয়ে গত ১৮ আগস্ট আসামির বাড়িতে যায়। আসামি শাহিনা দরজা খুলে তাদেরকে বসতে দেন। কিছু সময়ের মধ্যে পাশের রুম থেকে দুইজন যুবক সেখানে আসে। এরপর বাদী ও তার চাচাকে মাদক ব্যবসায়ী বলে আখ্যা দিয়ে মারপিট শুরু করে। এসময় তারা খুলনার আঞ্চলিক ভাষায় কথা বলছিল। তাদের একজনের হাতে হাতকড়া ও দুইজনের মুখেই পুলিশের লোগো সংবলিত মাস্ক পরে নিজেদের পুলিশ পরিচয় দিয়ে বাদীকে তল্লাশির নামে পাশের ঘরে নিয়ে যায়। এসময় আসামি শাহিনা ওপাশ থেকে দরজা আটকে ভালো ভাবে তল্লাশি করার হুকুম দেয়। তল্লাশির নামের কাপড় খুলে ফেলে। এরপর অজ্ঞাত পরিচয়ের একব্যক্তির কাছে থাকা মোবাইল ফোনে তা ভিডিও করতে থাকে। একপর্যায়ে ওইব্যক্তি ধর্ষণ করে। পরে অজ্ঞাত আসামিরা বাদী ও বাদীর চাচাকে পাশাপাশি বসিয়ে তাদের জামাকাপড় খুলে ফেলে অশ্লীল ভিডিও করে।

এরপর ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে আসামি শাহিনাসহ অজ্ঞাতরা। শেষমেষ ৩২শ’ টাকা ছিনিয়ে নেয় ও বাকি টাকা না দিলে ওই সব ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার হুমকি দেয়। পরবর্তীতে বাদী পরিবারের সাথে কথা বলে ২১ আগস্ট অভয়নগর থানায় মামলা করেন। মামলায় অজ্ঞাত আরও দুইজনকে আসামি করা হয়েছে। মামলার পর পুলিশ আসামি শাহিনাকে আটক করে আদালতে সোপর্দ করে। বাকিদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *