ছাগল চুরি করে মোটরসাইকেলে করে পালানোর সময় দুই সহোদর গণধোলায়

নিউজটি শেয়ার লাইক দিন

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট সীমান্তে ছাগল চুরি করে মোটরসাইকেলে করে পালাতে গিয়ে দুই সহোদর জনতার হাতে আটক হয়েছে। এ সময় স্থানীয় জনতা তাদেরকে উত্তম মাধ্যম দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকালে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার স্বর্ণমতি ব্রিজ এলাকায়।

যশোরে সেফটি ট্যাঙ্কে পিতা-পুত্রের মৃত্যু

আটকরা হলেন- কালীগঞ্জ উপজেলার কাকিনা চাপারতল গ্রামের মৃত মোজাম্মেল হকের ছেলে মাদকাসক্ত মোশারফ হোসেন পবন (৪০) ও মীর ইকবাল হোসেন স্বপন (৩০)। তারা দীর্ঘদিন ধরে মাদকাসক্ত বলে জানিয়েছেন স্থানীয়রা।

যশোর সেনানিবাসে যোগ দিতে গিয়ে জানতে পারে নিয়োগপত্র-পরিচয় পত্র সবই ভুয়া

আদিতমারী থানার অফিস ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শুক্রবার বিকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়ক হয়ে কালীগঞ্জ ফিরছিলেন মোশারফ হোসেন পবন ও তার ভাই মীর ইকবাল হোসেন স্বপন। তারা দুজনই মাদকাসক্ত। পথে স্বর্ণমতি ব্রিজের পূর্ব পাড়ে ঘাস খাওয়া অবস্থায় একটি ছাগল তুলে নিয়ে মোটরেসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় ছাগল মালিক জামিনুর রহমানের ছাগল চোর ছাগল চোর বলে আত্ম চিৎকার করেন। তার চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে তাদের আটক করে গণপিটুনি দেন। এরপর স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা তাকে হেফাজতে নেয়। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে চুরির মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *