অভয়নগরের ভৈরব নদ থেকে মস্তকবিহীন লাশ উদ্ধার

নিউজটি শেয়ার লাইক দিন

অভয়নগর প্রতিনিধি:যশোরের অভয়নগরের ভৈরব নদ মস্তকবিহীন ও দুই হাত বিহীন অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধুলগ্রাম এলাকার গোড়াউন ঘাটে ভৈরব নদ থেকে অভয়নগর নৌ পুলিশ মরদেহটি উদ্ধার করে। ধুলগ্রামের যে জায়গায় মরদেহ পাওয়া গেছে সেখান থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে ভাসমান অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করেছে পুলিশ। ওই ব্যক্তির বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের মধ্যে হবে। তবে তাঁর ও নাম ও পরিচয় জানতে পারেনি পুলিশ।
নৌ পুলিশ সুত্র জানায়, মঙ্গলবার বিকেল চারটার দিকে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের ধুলগ্রাম এলাকার গোডাউন ঘাটে ভৈরব নদে মাথা ও দুই হাত বিহীন একটি মৃতদেহ ভাসছিল। এলাকাবাসী মরদেহটি ভাসতে দেখে নওয়াপাড়া নৌ পুলিশে খবর দেন। পরে সন্ধ্যা সাতটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। এরপর খবর পেয়ে উপজেলার দেয়াপাড়া এলাকায় ভৈরব নদ থেকে কাটা অবস্থায় মৃতদেহের বাম হাত উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, গত সোমবার খুলনা মেট্রোপলিটন পুলিশ নৌ সদর থানার ভৈরব নদ থেকে এক ব্যক্তির মাথা উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, মাথাটি ওই মরদেহ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
অভয়নগর উপজেলার নওয়াপাড়া নৌ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) আসাদুজ্জামান বলেন, মঙ্গলবার বিকালে স্থানের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলেে গিয় মস্তক বিহীন বিহীন ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। তাঁর বয়স আনুমানিক ৪০ থেকে ৫০ বছরের । এখনো পর্যন্ত তার নাম পরিচয় পাওয়া যায়নি। নাম পরিচয় জানার জন্য চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুুুর মামলা রেকর্ড করাা হয়েছে। উদ্ধারকৃৃৃত লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *