অনলাইনে অর্থ খুইয়ে একই শাড়িতে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক: অনলাইন অর্থ খুইয়ে যশোরের বেনাপোলে ইয়ামিন (২৮) ও তার স্ত্রী তানজিলা ইয়াসমিন তনু (২৪) নামে এক দম্পতি একই শাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শুক্রবার (১৫ই ডিসেম্বর) ভোরে বেনাপোল বাহাদুরপুর বাজারের আব্দুর রহিম নামে এক ব্যক্তির ভাড়া বাসায়। এই দম্পত্তির ৬ মাসের একটি শিশু সন্তান রয়েছে।

ইয়ামিন বেনাপোল বাহাদুরপুর গ্রামের বাসিন্দা এবং তার স্ত্রী তানজিলা ইয়াসমিন তনু শার্শা উপজেলা সুবর্ণখালী গ্রামের কামাল হোসেনের মেয়ে।

স্থানীয় সূত্রগুলো বলছে, তারা যশোর পুলেরহাট শিশু জেলখানার সামনে একটি বাড়িতে ভাড়া থাকতেন। সেখানে একটি মুরগির দোকান চালাতেন। মুরগির দোকান চালানো কালিন সময়ে তারা অনলাইন জুয়াতে আসক্ত হয়ে পড়েন। বিভিন্ন জায়গা থেকে ধার দেনা করে তারা এসব টাকা অনলাইন জুয়ায় বিনিয়োগ করেন। একসময়ে এসব টাকা হারিয়ে তারা হতাশায় ভুগতে থাকে। অন্যদিকে বকেয়া টাকা পাওয়ার জন্য বিভিন্ন ব্যবসায়ীরা তাকে টাকা পরিশোধের জন্য চাপ দিতে থাকে। কিছুদিন আগে আলামিন তার পৈত্রিক সম্পদ বিক্রি করে কিছু দেনা শোধও করেন। কিন্তু বকেয়া টাকা শোধ করার জন্য পাওনাদারদের চাপের কারণে এক সপ্তাহ আগে পুলেরহাটের ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা ছেড়ে দিয়ে বাহাদুরপুর বাজারে পাশে রহিমের ঘর ভাড়া নিয়ে সেখানে বসবাস করতে শুরু করেন। জুয়ায় বিনিয়োকৃত টাকা খুইয়ে ও ব্যবসা প্রতিষ্ঠান নষ্ট হওয়াতে হতাশ গ্রস্ত হয়ে বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে স্ত্রীর শাড়িতে দু’জন একই সঙ্গে আত্মহত্যা করেন। শুক্রবার (১৫ই ডিসেম্বর) ভোরে প্রতিবেশীরা বাচ্চার কান্নার শব্দ শুনতে পেয়ে শিশুটির মা ও বাবাকে ডাকাডাকি করতে থাকে। কিন্তু তাদের কোন সাড়াশব্দ না পেয়ে ঘরের জানালার ফাঁক দিয়ে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। সাথে সাথে বেনাপোল পোর্ট থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দম্পতির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠান।

বেনাপোল পোর্ট থানার পুলিশ পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্বামী স্ত্রীর মৃত্যু দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে ঋণগ্রস্ত হওয়ার কারণে হতাশ গ্রস্ত হয়ে ওই দম্পতি আত্মহত্যা করেছে। কারা কত টাকা পাবে সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। অনলাইন জোয়ার বিষয়টিও শোনা যাচ্ছে। তবে তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *