novanews24 এর প্রতিবেদনে টোনক নড়েছে কর্তৃপক্ষের, দালাল মুক্ত করা হলো ইমিগ্রেশন কাস্টমসে

নিউজটি শেয়ার লাইক দিন

বিশেষ প্রতিনিধি: দক্ষিণ অঞ্চলের বহুল প্রচারিত অনলাইন পত্রিকা novanews24.com  এ প্রকাশিত সংবাদে টোনক নড়েছে কাস্টমস কর্তৃপক্ষসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর।

একপর্যায়ে বৃহস্পতিবার সকালে বেনাপোল রেলস্টেশনে ইমিগ্রেশন কাস্টমসে আলোচিত সেই মাদক সেবী দালাল বাবুকে ইমিগ্রেশন কাস্টমাসের ভিতরে প্রবেশ করতে দেয়া হয়নি।

তবে এ মাদকাসক্ত দালাল স্টেশনের প্ল্যাটফর্মে সদর্পে দাপিয়ে বেড়াচ্ছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীও কাস্টমস কর্তৃপক্ষ বেনাপোলের চিহ্নিত এ মাদক সেবী দালালকে ইমিগ্রেশনের ভিতরে ঢুকতে না দিলেও খুলনা-কলকাতা ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনটি বেনাপোল রেলস্টেশনে পৌঁছানোর পর যাত্রীদের জিম্মি করে বিভিন্নভাবে অর্থ হাতিয়ে নিতে দেখা গেছে।

আরো পড়ুন>>বেনাপোল রেলস্টেশন কাস্টমসে মাদকসেবী বাবু সিন্ডিকেটের কাছে জিম্মি কাস্টমস কর্মকর্তারা

দীপঙ্কর ও শুভ জ্যোতি ঘোষ নামে দুই পাসপোর্ট যাত্রী অভিযোগ করে বলেন, দালাল বাবু ইমিগ্রেশন ও কাস্টমসকে ম্যানেজ করার কথা বলে ২ হাজার করে টাকা নিয়েছে। তবে আজকে সে ইমিগ্রেশনের ভিতরে আর ঢুকতে পারেনি। আমাদের টাকাগুলো আর দেয়নি। আমরা বিষয়টি কাস্টম কর্তৃপক্ষকে জানিয়েছে। কাস্টম কর্তৃপক্ষ আমাদেরকে জানিয়েছে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবেন।

আরো পড়ুন>>বিজিবি ধাওয়া দিয়ে কাস্টমসে ঢোকায়, কাস্টমস মজা করে খাই!

 

বেনাপোল কাস্টমস এর ডেপুটি কমিশনার কাইয়ুম হোসাইন বলেন, সংবাদটি প্রকাশের পর সংবাদটি আমাদের দৃষ্টিগোচর হয়েছে। আমরা বেনাপোল রেলস্টেশন কাস্টমসে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের জোর তাগিদ দিয়েছে যেন, কোন কোন দালাল কাস্টমসের অভ্যন্তরে প্রবেশ না করতে পারে। কাস্টমের ভিতরে প্রবেশ করে পাসপোর্ট যাত্রীদের হয়রানি ও অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বলা হয়েছে।

উল্লেখ্য গত রোববার রাতে দক্ষিণাঞ্চলের বহুল প্রকাশিত ও প্রচারিত অনলাইন পত্রিকা নোভানিউজ২৪ ডট কমে ‘বিজিবি ধাওয়া দিয়ে কাস্টমসে ঢোকায়, কাস্টম মজা করে খাই ! শিরোনামে একটি সংবাদ প্রকাশ করেন। সংবাদটি প্রকাশ করার কয়েক ঘন্টার মধ্যে সংবাদটি ভাইরাল হয়ে যায়। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টিগোচর হলে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দ্রুত বেনাপোল রেলস্টেশন ইমিগ্রেশন কাস্টমসকে দালাল মুক্ত করতে বহিরাগত মাদকসেবী দালালদের কাস্টমস ইমিগ্রেশনের ভিতরে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেন। এর ফলে বৃহস্পতিবার কলকাতা থেকে বেনাপোল ‘বন্ধন এক্সপ্রেস’ ট্রেনটি পৌঁছালে কিছুটা শৃঙ্খলা দেখা যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *