বেনাপোলে ভারত থেকে আসা পাসপোর্ট যাত্রীর দেহে করোনা শনাক্ত

নিউজটি শেয়ার লাইক দিন

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোলে আন্তর্জাতিক ইমিগ্রেশনে ভারত থেকে আসা সাদ্দাম শেখ নামে এক বাংলাদেশী  পাসপোর্ট যাত্রীর দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ শে ডিসেম্বর ২০২২) দুপুর ১২টার দিকে ভারত থেকে বাংলাদেশ ইমিগ্রেশনে প্রবেশ করলে বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনের স্বাস্থ্য কর্মীরা তার দেহে করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি নিশ্চিত হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নাভারন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইউসুফ আলী।

সাথে সাথে স্বাস্থ্য কর্মীরা তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করেন।

নাভারন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ইউসুফ আলী বলেন, বেশ কিছুদিন আগে সাদ্দাম শেখ ভারতে বেড়াতে গিয়েছিলো। বৃহস্পতিবার দুপুরে সে ভারতের পেট্রাপোল থেকে বেনাপোল আন্তর্জাতিক ইমিগ্রেশনের ভিতর প্রবেশ করলে ইমিগ্রেশনের ভিতরে থাকা স্বাস্থ্য কর্মকর্তারা থার্মালের স্ক্যানারের মাধ্যমে তার দেহে অতিরিক্ত তাপমাত্রার বিষয়টি নিশ্চিত হয়। এরপর পরীক্ষা-নিরীক্ষা করে তার দেহে করোনা ভাইরাসের আক্রান্তের বিষয়টি নিশ্চিত হলে তাকে সাথে সাথে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ভারত থেকে ফিরে আসা পাসপোর্টযাত্রীর দেহে করোনা ভাইরাস ধরা পড়ায় বিষয়টি উদ্বিগ্নের। এখন থেকে আমরা ভারত থেকে ফেরত আসা যাত্রীদের আরো বেশি পর্যবেক্ষণ রাখছি। আশা করছি কোন আক্রান্ত রোগী দেশে প্রবেশ করলে তা শনাক্ত করা সম্ভব হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *