২০ ভিক্ষুককে খাদ্য সহায়তা দিলেন ঝিকরগাছা থানার ওসি

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত ২০ জন ভিক্ষুককে নিজের রেশনের খাদ্য উপাদান দিয়ে সহযোগিতা করলেন।
শুক্রবার দুপুরে ভিক্ষুক মুক্ত ঝিকরগাছা উপজেলার পৌর বাজারের খুঁজে পাওয়া এসব ভিক্ষুকদের মাঝে নিজের ৩মাসের রেশন ভিক্ষুকদের খাদ্য সহায়তা দিয়েছেন।

ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন ভক্ত বলেন, ধর্ম যার যার উৎসব সবার। অসহায়, দুস্থ, অবহেলিত পরিবারের লোকজনদের বাজারের ভিক্ষা করতে দেখে আমার সহধর্মিণীর সাথে একান্ত পরামর্শে আমার নিজের ৩মাসের জমানো রেশন ঈদ উপহার হিসেবে তাদেরকে দিতে পেরে আমি খুব আনন্দিত।
রেশন হতে প্রাপ্ত চাল, ডাল, তেল, চিনি এবং ময়দার পরিবর্তে সংগৃহীত দুধ ও সেমাই দ্বারা কর্মহীন, শারীরিক ও আর্থিকভাবে অসচ্ছল পরিবারকে আপ্যায়ন করার সুযোগ পেয়ে আমরা গর্বিত। ধন্যবাদ জ্ঞাপন করছি যারা আমার এই কাজে সহযোগিতা করেছে, আমার সেই সকল সহকর্মীদের ও।

বিশেষভাবে কৃতজ্ঞতা প্রকাশ করছি এই কাজের উৎসাহ দাতা ও সার্বিক সহযোগিতাকারী আমার অর্ধাঙ্গিনী রাখি বিশ্বাসকে। সচেতন মহলের নিকট আমার দাবী আপনারাও অসহায় মানুষের পাশে দাঁড়ান। সমাজের বিত্তশালীরা অসহায়-দুস্থদের পাশে থাকলে তারা দুর্বিষহ জীবন থেকে মুক্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *