ফেনসিডিলসহ প্রাইভেটকার ফেলে পালালো দেশ নিউজ টিভির সাংবাদিক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ঝিকরগাছার রঘুনাথপুরে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ধাওয়া খেয়ে ১৯৬ বোতল ফেনসিডিলসহ প্রাইভেটকার ফেলে পালিয়ে গেছে দেশ নিউজ টিভি ও দৈনিক খবরের আলো নামের এক কথিত টেলিভিশন চ্যানেলের সাংবাদিক

পরে গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা দেশ নিউজ টিভির স্টিকারযুক্ত প্রাইভেটকারটি আটক করে তার ভেতর থেকে ১৯৬ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ সময়ে পুলিশের সদস্যরা প্রাইভেটকারটি ভেতর থেকে সাংবাদিক প্লেকার্ড, মাইক্রোফোন, প্রেস আইডিকার্ড, ভিজিটিং কার্ড ও জব্দ করেন।

বুধবার সন্ধ্যা ৬ টার দিকে জেলার ঝিকরগাছার রঘুনাথপুর এলাকায় অভিযান চালিয়ে প্রাইভেটকারসহ এসব মাদকদ্রব্য জব্দ করে গোয়েন্দা পুলিশের সদস্যরা।

 

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রুপণ কুমার সরকার বলেন, অবৈধ মাদকদ্রব্য ও অস্ত্রগুলি উদ্ধারের ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা শাখার এসআই শাহিনুর রহমান এর নেতৃত্বে এএসআই আশরাফুল, নাজমুল ইসলামসহ সঙ্গীয় ফোর্সসহ বুধবার সন্ধ্যা ছয়টার দিকে যশোর ঝিকরগাছা ও নাভারণ এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দেশ নিউজ টিভি লেখা সাংবাদিক প্লেকার্ড সম্বলিত একটি প্রাইভেটকারে কতিপয় মাদক কারবারী সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য ফেনসিডিল বহন করে নিয়ে যাচ্ছে। ডিবি পুলিশের দল ঐ গাড়ীসহ মাদক কারবারীদের গ্রেফতার ও মাদকদ্রব্য উদ্ধারের লক্ষ্যে ঝিকরগাছা এলাকায় চেকপোষ্ট বসিয়ে গাড়িসহ মাদক কারবারীদের গ্রেফতারের চেষ্টা করেন। মাদক কারবারীরা গোয়েন্দা (ডিবি) পুলিশের উপস্থিতি বুঝতে পেরে গাড়িটি নিয়ে ঝিকরগাছার রঘুনাথপুর রহমানের মেহেগুনি বাগানের মধ্যে ফেলে রেখে পালিয়ে যায়। সাথে সাথে ডিবি’র টিম ঘটনাস্থলে পৌছে স্থানীয় জনতার সহযোগীতায় গাড়িটি তল্লাশী করে ১৯৬ বোতল অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল, দেশ নিউজ টিভি লেখা সাংবাদিক প্লেকার্ড প্রাইভেটকারসহ বিভিন্ন আলামত জব্দ করেন। এ সময়ে গাড়ি তল্লাশি করে আক্তারুল ইসলামের নামের দৈনিক খবরের আলো প্রেস আইডিকার্ড ও দেশ নিউজ টিভির সাংবাদিকের মাইক্রোফোন জব্দ করেন। আক্তারুল ইসলাম উপজেলার রাজনগর গ্রামের রেজাউল ইসলামের ছেলে। তিনি আরো জানান স্থানীয় গোপন ও প্রকাশ্য প্রাথমিক তদন্তকালে জানা গেছে আক্তারুল ইসলাম ভুয়া সাংবাদিক পরিচয় বহন করে ছদ্মবেশ ধারন করে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল ব্যবসা পরিচালনা করে আসছিলো। পলাতক আক্তারুল ইসলামকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *