১৭ লাখ বিধবা নারীকে ভাতার আওয়াতা আনা হয়েছে .. সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক, যশোর: চলতি বছরে দেশের ১৭ লাখ বিধবা নারীকে ভাতার আওয়াতা আনা হয়েছে বলে জানিয়েছেন .. সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ । বৃহস্পতিবার বিকালে জিলা স্কুল অডিটোরিয়ামে যশোর জেলা সমাজসেবা কার্যালয় ও সমাজসেবা অধিদফতরের যৌথ উদ্যোগে ক্যান্সার, কিডনি, লিভার স্ট্রোক প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও সাধারণ স্বেচ্ছাসেবী সংস্থার মাঝে এককালীন অনুদানের চেক বিতরণ কালে মন্ত্রী এ কথা বলেন। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ষোল কোটি মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন। তৃণমূল পর্যায় জনগোষ্ঠির জীবনমান উন্নয়নের জন্য বিভিন্ন প্রকার ভাতার সুবিধা দিচ্ছেন। এতে করে জনসাধারণের ভাগ্য অনেকটায় উন্নতি হয়েছে। সরকারি অর্থায়নে অনুযায়ী ভূক্তভুগীদের মাঝে আরো সহায়তা প্রদান করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আরিফ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খুলনা বিভাগীয় সমাজসেবা অধিদফতরের কর্মকর্তা আব্দুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল-আল-নাসের, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, জেলা সমাজসেবা অধিদফতরের সাবেক কর্মকর্তা নাদুর হোসেন বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা অধিদফতরের উপ-পরিচালক অসিত কুমার সাহা এবং পরিচালনা করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা সাধন কুমার দাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *