হানি ট্র্যাপ স্কোয়াডে অর্ধশত তরুণী নাম উঠে এসেছে

নিউজটি শেয়ার লাইক দিন

 

বিশেষ প্রতিনিধি: দেশের বহুল আলোচিত প্রযোজক নজরুল ইসলাম রাজ ও মডেল ফারিয়া মাহবুব পিয়াসা সিন্ডিকেটের এবার আরো এক নতুন তথ্য উদঘাটন হয়েছে।

 

এই সেন্টিগ্রেডের অর্ধশতাধিক সুন্দরী তরুণী রয়েছে। এসব তরুণদেরকে দিয়ে সমাজের বিত্তবান ও সম্মানীয় লোকজনের জন্য ভোগের টোপ তৈরি করতেন তারা। টপ গিল্লেই এই সিন্ডিকেটের নেতারা তাদেরকে ব্ল্যাকমেইল করে কোটি কোটি টাকা হাতিয়ে নিতেন। সম্প্রতি এক অনুসন্ধানে এ তথ্য বের হয়ে এসেছে।

আর সিন্ডিকেটের ভাষায় এই শিকার ধরার নাম ছিল ‘হানি ট্র্যাপ’। অভিজাত এলাকায় ধনাঢ্য ব্যক্তিদের ব্ল্যাকমেল করার জন্য প্রায় অর্ধশত তরুণীর সমন্বয়ে বিশেষ ‘হানি ট্র্যাপ স্কোয়াড’ গঠন করেন রাজ, পিয়াসা, মৌ, জিমি, মিশু হাসান, জিসান ও তাদের সহযোগীরা।

গ্রেফতার হওয়ার পর রিমান্ডে আইন প্রয়োগকারী সংস্থার জিজ্ঞাসাবাদে তারা এসব তথ্য দিয়েছেন। রাজের মোবাইল ফোনে কমপক্ষে ১৭টি পর্নো ভিডিও পেয়েছে আইন প্রয়োগকারী সংস্থা, যার সবগুলো রাজ নিজেই তৈরি করার বিষয়টি স্বীকার করেছেন। এ ছাড়া রাজের মোবাইলে পাওয়া গেছে বহু তরুণীর খোলামেলা ছবি। এসব ছবি ও ভিডিও বিভিন্ন জনকে পাঠিয়ে রাজ তার আসরে নিয়ে যেতেন। এক পর্যায়ে গোপনে ভিডিও ধারণ করে রেখে চালিয়ে যেতেন ব্ল্যাকমেল কারবার।
৪ আগস্ট বনানীর বাসা থেকে রাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী ও চলচ্চিত্র প্রযোজক নজরুল রাজকে গ্রেফতার করা হয়। ওই সময় বনানীর কার্যালয়ে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদক, বিভিন্ন ধরনের সেক্স টয় ও বিশেষ কৌশলে তৈরি একটি ‘খাট’ উদ্ধার করা হয়। ওই খাটে পর্নো ভিডিও তৈরি করা হতো।

এসব অ্যাডাল্ট কনটেন্ট বিশ্বের বিভিন্ন অ্যাডাল্ট ওয়েবসাইটে বিক্রি করতেন রাজ ও তার সহযোগীরা। পরীমণি-রাজ-পিয়াসা চক্রের বিরুদ্ধে বিভিন্ন থানায় দায়ের হওয়া ১৪ মামলার তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তদন্ত সংস্থার নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, ‘‘রাজ-পিয়াসার ‘হানি ট্র্যাপ স্কোয়াড’-এ প্রায় অর্ধশত তরুণী রয়েছে। নজরুল জেরার মুখে জানিয়েছেন, বেশ কিছু তরুণীকে তিনি মডেল ও নায়িকা বানানোর স্বপ্ন দেখিয়ে তার স্কোয়াডে ভিড়িয়েছেন। আবার কিছু তরুণী নিজ থেকেই তার কাছে ধরা দিয়েছেন।

তারা বিভিন্ন সময় তার কাছে কথিত কাজের জন্য আসেন। কাজের জন্য আসা তরুণীদের তিনি খোলামেলা ছবি, এমনকি বিশেষ অঙ্গের ছবি তুলে দিতে বলতেন। তরুণীরা কথিত কাজ পাওয়ার আশায় রাজকে এসব ছবি তুলে দিতেন। রাজ এসব ছবি তার নির্দিষ্ট সার্কেলের ব্যক্তিদের হোয়াটসঅ্যাপ বা ফেসবুক মেসেঞ্জারে পাঠিয়ে দিতেন। পরে তার স্কোয়াডের তরুণীদের সেখানে পাঠাতেন তিনি। আর কিছু ক্ষেত্রে টার্গেট ব্যক্তি ধরা না দিতে চাইলে স্কোয়াডের তরুণীদের তার নম্বর দিতেন। ওই তরুণী কথা বলে কৌশলে তাকে বাগে নিয়ে আসতেন। ’’

সিআইডির ওই কর্মকর্তা আরও বলেন, ‘নজরুল রাজ ও পিয়াসা প্রথম দিকে একই সিন্ডিকেটভুক্ত ছিলেন। কিন্তু ব্ল্যাকমেল করার প্রতিযোগিতা ও বিভিন্ন তরুণীকে বাগে পাওয়া নিয়ে এক পর্যায়ে তাদের মধ্যে বিরোধ দেখা দেয়। পিয়াসা বিভিন্নভাবে নজরুলকে শায়েস্তা করার চেষ্টা করেন। আবার নজরুলও নানাভাবে পিয়াসাকে শায়েস্তা করার চেষ্টা করেন। গোপনে তারা আইন প্রয়োগকারী সংস্থার লোকজনের কাছেও পরস্পরের বিরুদ্ধে মৌখিক অভিযোগ দেন। তবে দুই পক্ষের সঙ্গেই যোগাযোগ রক্ষা করতেন শরিফুল হাসান ওরফে মিশু হাসান ও মাসুদুল ইসলাম ওরফে জিসান।

 

তারাও পিয়াসা ও রাজের সহযোগী হিসেবে বিভিন্ন জনের কাছে তরুণীদের পাঠাতেন। ’ তদন্ত কর্মকর্তাদের আরো জানান, নজরুল রাজের ছত্রচ্ছায়ায় নানা অপকর্ম চালিয়ে যাচ্ছিল ১০-১২ জনের একটি বড় সিন্ডিকেট। চক্রের সদস্যরা লেটনাইট পার্টির নামে মদ-মাদক সেবনের ও ডিজে পার্টির নামে নাচ-গানের আসর বসাতেন। সেখানে বিত্তবান অনেক ব্যবসায়ী ও উচ্চবিত্ত পরিবারের সন্তানরা আসতেন। তারা তরুণীদের সঙ্গ উপভোগ করার ভিডিও ধারণ ও ছবি তুলে ব্ল্যাকমেল করে মোটা অঙ্কের অর্থ হাতিয়ে নিতেন।

 

রিমান্ডে জিজ্ঞাসাবাদে নজরুর রাজ আরও জানান, তিনি আগে কিছু ভুল করলেও বিয়ের পর ‘ভালো হয়ে’ গেছেন। এখন সেভাবে নারীদের কাছে যান না। আর কাজের প্রয়োজনে অনেক সময় অভিনেত্রী ও মডেলদের সঙ্গে যোগাযোগ করেন। তিনি কীভাবে তার চক্রে তরুণীদের যুক্ত করেছেন সে বিষয়েও বিস্তারিত তথ্য দেন। তিনি বলেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও হোয়াটসঅ্যাপ ছিল তরুণী এবং খদ্দেরদের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম।

তদন্ত কর্মকর্তাদের মতে, কথিত মডেল পিয়াসার অধীনে প্রায় এক শ সুন্দরী তরুণী ছিলেন, যাদের দিয়ে ব্ল্যাকমেল কারবার চালাতেন পিয়াসা ও মৌ। সিনেমা ও মডেলিংয়ে প্রতিষ্ঠিত হতে না পারলেও বিলাসী-জীবন যাপন ও অর্থবিত্তের নেশায় তারা বিপথগামী হয়েছেন। পিয়াসা গ্রেফতার হওয়ার পর ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার হারুন অর রশীদ বলেন, ‘পিয়াসা ও মৌ দুজনই সিন্ডিকেটের সদস্য। এদের অধীনে রয়েছে শতাধিক সুন্দরী তরুণী। প্রথমে তারা এসব নারীদের চাকরি বা সিনেমায় নায়িকা করার প্রতিশ্রুতি দিয়ে কাছে টানতেন। এরপর তাদেরকে দিয়ে দেহ ব্যবসা করাতন। এসব তরুণীদের কাস্টমার ছিলেন উচ্চবিত্ত শ্রেণীর ব্যক্তিরা। আবার এদেরকে দিয়ে অনেক উচ্চবিত্ত শিল্পপতি ব্যক্তিদের টপ দিতেন। ভালোবাসার ফাঁদে ফেলে তাদেরকে নির্দিষ্ট একটা ঘরে নিয়ে গিয়ে বা ফ্ল্যাটে নিয়ে গিয়ে অনৈতিক অবস্থার ভিডিও ধারণ করতেন। এরপর ব্ল্যাকমেইল করে ওইসব শিল্পীদের কাছে মোটা অংকের টাকা দাবি করা হতো। টাকা না দিলে তাদেরকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দেয়া হতো। এমনকি থানায় মামলা করারও হুমকি দেয়া হতো। উচ্চবিত্ত পরিবারের সন্তানরা মামলা ও আত্মসম্মানে ভয় সেন্টিগ্রেড এর চাহিদা মোতাবেক টাকা দিতে বাধ্য হত।

সিআইডি প্রধান ব্যারিস্টার মাহবুবুর রহমান বলেন, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আমরা যেসব তথ্য পেয়েছি সেসব তথ্য এ আলোচিত বিষয়ের একে একটি খণ্ডচিত্র। আমরা অধিকতর তদন্তের জন্য আরো অনুসন্ধান চালাচ্ছি। তদন্ত শেষ হলেই বলা যাবে এর সঙ্গে আর কারা কারা জড়িত। তবে ইতিমধ্যে যাদের নাম আমরা পেয়েছি তাদের বিষয়ক খোঁজ খবর নেওয়া হচ্ছে। চূড়ান্ত তদন্ত শেষে আমরা বলতে পারব উচ্চ পর্যায়ের আর কেউ তাদের সাথে জড়িত আছে কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *