স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

ঝিকরগাছা প্রতিনিধি:যশোরের ঝিকরগাছায় স্বামী মুস্তাকিন হোসেন সুমন ( ২৮) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে স্ত্রী মিনা খাতুন নামেে এ নারীকে আটক করেছে পুলিশ । নিহত সুমন ঝিকরগাছা উপজেলার মাগুরা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের দাউদ হোসেনের ছেলে।
আটক মিনা খাতুন দুই সন্তানের জননী। তিনি একই উপজেলার ঘোড়াদহ গ্রামের নিহান শেখের মেয়ে

বুধবার রাতে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মুস্তাকিম হোসেন সুমন মারা যান। এ ঘটনায় সুমনের পরিবার থানায় অভিযোগ করলে ঝিকরগাছা থানা পুলিশ অভিযুক্ত ওই নারীকে আটক করেন।

নিহতের ভাতিজা ফিরোজ হোসেন জানান, গত ১৪ মার্চ দুপুরে মিনা খাতুনের ভাই বোন ও মা তাদের বাড়িতে বেড়াতে আসেন। এদিন বিকেলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মিনা তার স্বামীর মাথায় লাঠি দিয়ে আঘাত করলে সে আহত যায়। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বেসরকারি হাসপাতালে ভর্তি করে। পরে খুলনা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসক সুমনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এ্যাপালো হাসপাতালে ভর্তি করলে বুধবার (১৭ মার্চ) তার মৃত্যু হয়। গভীর রাতে সুমনের মরদেহ যশোর জেনারেল হাসপাতালে আনা হয়।
স্থানীয়রা জানান, বুধবার (১৭ মার্চ) সকালে সুমনের মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়লে ঘাতক মিনা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। স্থানীয় মহিলারা তাকে ধরে ঘরের মধ্যে আটকে রেখে পুলিশকে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

ঝিকরগাছা থানার অফিস ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পারিবারিক কলহের জের ধরে ১৪ মার্চ সুমন আহত হয়। এরপর পরিবারের লোকজন তার  চিকিৎসার জন্য তাকেে ঢাকা পাঠান। এরপর গতকাল জানা যায় সুমনের মৃত্যু হয়েছে। বিষয়টি নিহত সুমনের পরিবারের পক্ষ থেকে থানায়় অভিযোগ দিলে পুলিশ অভিযুক্ত সুমনের স্ত্রী মিনাা বেগমক আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *