সাতক্ষীরায় পারিবারিক কলহের জের ধরে ভাতিজার হাতে চাচা খুন

নিউজটি শেয়ার লাইক দিন

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা জেলার কালীগঞ্জ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ভাতিজা হাবিবুল্লাহর দায়ের কোপে নিহত হয়েছেন আপন চাচা সাইফুল ইসলাম (৩২) নামে এক যুবক।

সোমবার (১৬ মে) বিকেল ৫টার দিকে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার গণেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় জনতা ঘাতক হাবিবুল্লাহকে আটক করে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করেছে। নিহত সাইফুল ইসলাম (৩২) উপজেলার গণেশপুর গ্রামের আলাউদ্দিন গাজীর ছেলে।

নিহতের স্ত্রী বিলকিস বেগম জানান, তার ভাসুর আব্দুস সামাদ গাজী তার অংশ অনুযায়ী সীমানা নির্ধারণ করে সেখানে বাড়ি ঘর বানিয়ে বসবাস করছেন। এরপরও তিনি তাদের (সাইফুল) সীমানার মধ্যে জমি আছে বলে দাবি করে আসছিলেন। এ নিয়ে বিরোধও হয়েছে কয়েকবার।

সোমবার বিকেল পাঁচটার দিকে তার স্বামী নিজের সীমানার মধ্যে শৌচাগারের হাউজ বানাতে গেলে ভাসুর সামাদ গাজী এসে শাবল দিয়ে সাইফুলের মাথায় আঘাত করতে যান। তবে শাবল ধরে ফেলেন সাইফুল। এ সময় কিছু বুঝে ওঠার আগেই ভাসুরের ছেলে রতনপুর আইডিয়াল কলেজের স্নাতক পরীক্ষার্থী হাবিবুল্লাহ ধারালো রাম দা দিয়ে সাইফুলের পেটে কোপ দেয়।

প্রতিবেশীরা মোটরসাইকেলে করে সাইফুলকে প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, স্থানীয়দের মধ্যমে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে নিজের আপন চাচা কে বেধড়ক পিটিয়ে হত্যা করেছে হাবিবুল্লাহ নামে এক যুবক। সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *