সাংবাদিকনেতা আইউবের অবস্থা একটু উন্নতি

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার : কোভিড-১৯ (করোনাভাইরাস) আক্রান্ত সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি ও দৈনিক গ্রামের কাগজের চিফ রিপোর্টার এম আইউবের শারীরিক অবস্থা আগের থেকে একটু উন্নতির দিকে। গতকাল তার অবস্থা অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের রেড জোনে ভর্তি করা হয়।

রোববার সকালে যশোর জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার শরীরের অক্সিজেন লেভেল ৫০-এর নিচে নেমে যায়। চিকিৎসকদের পরামর্শে ওই সকালেই তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমান তিনি সেখানকার করোনা ওয়ার্ডের রেড জোনে চিকিৎসাধীন রয়েছেন।
সাংবাদিকনেতা আইউবের স্ত্রী সাবিনা ইয়াসমিন জানান, তার শারীরিক অবস্থা আগের থেকে একটু ভালো বেশি।

যশোর থেকে খুলনায় আনার পর অক্সিজেন লেভেল কিছুটা উন্নতির দিকে । অক্সিজেন লেভেল একবার ৮৭ উঠলেও পরক্ষণে তা আবার ৭০-এর ঘরে নেমে আসছে। সাথে রয়েছে উচ্চ রক্তচাপ ও উচ্চমাত্রার ডায়াবেটিসসহ শারীরিক নানা সমস্যা। এ অবস্থায় তার আইসিইউ সাপোর্টের বড় প্রয়োজন হলেও তা পাওয়া যাচ্ছে না। স্বামীর দ্রুত সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

এদিকে, সভাপতি আইউবের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতারা। এক বিবৃতিতে সংগঠনের সহ-সভাপতি কাজী রকিবুল ইসলাম ও সাধারণ সম্পাদক আকরামুজ্জামান এই আহ্বান জানান।

অনুরূপভাবে দোয়া কামনা করে বিবৃতি দিয়েছেন, সাংবাদিক ইউনিয়ন যশোরের লোকসমাজ ইউনিট প্রধান মোস্তফা রুহুল কুদ্দুস ও ডেপুটি ইউনিট প্রধান মীর মঈন হোসেন মুসা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *