শ্বাসকষ্টে যশোরে উপজেলা পরিষদের চেয়ারম্যান নীরার মৃত্যু

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে শ্বাসকষ্টজনিত কারণে উপজেলা পরিষদের চেয়ারম্যান ওজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নূরজাহান ইসলাম নীরার (৫৪) মৃত্যু হয়েছে। ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন। আজ বৃহস্পতিবার বেলা এগারোটার দিকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলা আওয়ামী লীগের একাধিক তরফ থেকে নুরজাহান ইসলাম নিরব মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নীরা স্বজনরা জানান, বৃহস্পতিবার সকালে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে গেলে তাকে  যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ভর্তির প্রায় ২০ মিনিট পরেই তার মৃত্যু হয়।

যশোর জেনারেল হাসপাতালের ডা. কাজল কান্তি দাঁ বলেন, নূরজাহান ইসলাম নীরা মূলত শ্বাসকষ্টজনিত কারণে মারা গেছেন। তিনি শ্বাসকষ্ট ছাড়াও ডায়াবেটিস, ব্লাড প্রেশার ও হার্টের রোগী ছিলেন।

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেন, বেশকিছু দিন ধরে তিনি হার্টের সমস্যাজনিত রোগে আক্রান্ত ছিলেন। সম্প্রতি তার হার্টে রিং পরানো হয়। মীরা নীরা নুরজাহান ইসলাম নীরা ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন। তার মৃত্যুতে যশোর আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো। তার মৃতদেহ কাজীপাড়ার নিজ বাসভবনে নিয়ে যাওয়া হয়েছে।

নেতাকর্মীদের উপস্থিতি পর জানাজা শেষে দাফন করা হবে বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *