শার্শা সীমান্তে ৮৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের শার্শা সীমান্তে পৃথক পৃথক অভিযানে ৮৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ টা থেকে ভোর চারটা পর্যন্ত সীমান্তের ইন্দ্রপুর ও শিকারপুর বাওড় এলাকায় অভিযান চালিয়ে এ বিপুল পরিমাণে গাঁজাসহ ছহির উদ্দিন (৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)সদস্যরা। আটক ছহির উদ্দিন শার্শা ৭ নম্বর ঘিবা এলাকার মৃত্যু আব্দুস ছাত্তারের ছেলে। জব্দকৃত এ বিপুল পরিমাণের মাদকদ্রব্যের সিজার মূল্য ৩ লাখ ৮০ হাজার টাকা।

বিজিবি সূত্র থেকে জানা যায়,বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে বারোটার দিকে ধান্যখোলা বিওপির ভিতরে ইন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে ৩৪ কেজি গাঁজাসহ ছহির উদ্দিন কে আটক করা হয়। অপার এক অভিযানে ধান্যখোলা জেলেপাড়া আয়রন ব্রিজ এর পাশে ২২ কেজি গাঁজা জব্দ করা হয়।  অনুরূপভাবে বৃহস্পতিবার দিবাগত ভোর চারটার দিকে শিকারপুর বাওড় এলাকায় অভিযান চালিয়ে ৩২ কেজি গাঁজা জব্দ করা হয়।

 

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ সেলিম রেজা, বিজিবিএম, পিএসসি বলেন,

দীর্ঘদিন যাবত সীমান্ত অঞ্চলে কতিপয় মাদক ব্যবসায়ী বিভিন্ন কৌশলে সীমান্ত পার করে ভারত হতে বাংলাদেশে মাদকদ্রব্য নিয়ে আসে এবং তা যশোরসহ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে সরবরাহ করে আসছে। তারই পরিপ্রেক্ষিতে বিজিবি নিজস্ব গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করা হয় । একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে ধান্যখোলা এবং শিকারপুর বিওপিতে কর্মরত সুবেদার মোঃ আশরাফ আলী, নায়েব সুবেদার এ বি সিদ্দিক এবং হাবিলদার মোঃ জালাল আহমেদ এর নেতৃত্বে শার্শা সীমান্তে পৃথক পৃথক তিনটি স্থানে অভিযান চালিয়ে ৮৮ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। শুক্রবার দুপুরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে শাশা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *