শার্শায় করোনা পরিস্থিতি ভয়াবহ,৫২ নমুনা পরীক্ষায় ২৯ জনের দেহে করোনা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলায় করোনা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। উপজেলার বিভিন্ন স্থান থেকে গতকাল ৫২ নমুনা সংগ্রহ করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তারা। আজ এইসব নমুনা পরীক্ষার পর ২৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ ইউসুফ আলী।

করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে শার্শা বুরুজবাগান এলাকার রয়েছে তিনজন, শার্শায় রয়েছে চারজন, শার্শা বাগআঁচড়া এলাকার রয়েছেন পাঁচজন, শার্শা উলাশী এলাকা রয়েছে চারজন, নিজামপুর এলাকার রয়েছে দু’জন, শার্শার সাড়াপোল এলাকায় একজন,বেনাপোল এলাকা রয়েছে চারজন, ঝিকরগাছা এলাকা রয়েছে পাঁচজন।

শার্শা থানার অফিসার ইনচার্জ বদরুল আলম বলেন,  যশোর শার্শা এলাকায় করোনা সংক্রমণ খুব দ্রুতই বেড়েই চলেছে। যেটা এলাকার মানুষের মধ্যে ভীতির সঞ্চার তৈরি হয়েছে। চরম আতংকের মধ্যে শার্শায় পুলিশ বাহিনীকে কাজ করতে হচ্ছে। পুলিশ কঠোরভবে লকডাউন প্রতিপালনের জন্য উপজেলার সর্বত্রই পুলিশ মাঠে নেমে কাজ করে চলেছে। তবে পুলিশের পাশাপাশি দেশের এই ক্রান্তিকালে এলাকার সচেতন মানুষের গুরু দায়িত্ব রয়েছে। তারা যদি এলাকায় সচেতনতা তৈরিতে স্বেচ্ছাসেবক টিম গঠন করে লকডাউন প্রতিপালনের জন্য কাজ করে। তাহলে সংক্রমণ অনেকটা কমবে।

যশোর শার্শা উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ ইউসুফ আলী বলেন, গত দুই দিন যেভাবে শার্শা উপজেলায় করোনা সংক্রমণ বাড়ছে, তাতে এলাকায় ভীতির সঞ্চার তৈরি হয়েছে। আজ মাত্র ৫২ নমুনা পরীক্ষা করে ২৯ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।সংক্রমণ ঠেকাতে পুলিশের পাশাপাশি মানুষকে সচেতন হতে হবে। তাহলেই সংক্রমণ কমানো সম্ভব হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *