রমজান হত্যাকাণ্ডের আসামী পিচ্চি রাজাসহ গ্রেফতার-৫

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিবেদক:যশোরের ৩২ মামলার আসামী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রমজান আলী হত্যাকাণ্ডের প্রধান আসামি রাজা ওরফে পিচ্চি রাজাসহ পাঁচ জনকে গ্রেফতার হয়েছে।

সোমবার (১২ মার্চ) সন্ধ্যায় যশোর র‌্যাব-৬ এর সদস্যরা যশোর সদর, বাঘারাপাড়া ও শার্শা উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। এ সময় তাদের কাছ থেকে দু’টি পিস্তল, চার রাউন্ড গুলিসহ দেশীয় ধারালো অস্ত্র উদ্ধার করেন।

যশোর র‌্যাব-৬ এর কার্যালয়ে সংবাদ সম্মেলনে সংবাদ মাধ্যমকে এ তথ্য জানান ক্যাম্পের কোম্পানী কমান্ডার অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি বলেন, গত ৮ মার্চ রাত ১০টার দিকে শহরের রেলগেট কলাবাগান এলাকায় আলোচিত সন্ত্রাসী রমজান আলীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পিচ্চি রাজা ও তার সহযোগীরা। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় রমজানের মা পরের দিন যশোর কোতোয়ালী থানায় হাজির হয়ে হত্যা মামলা দায়ের করেন।

মামলা পরপরই যশোর র‌্যাবের একাধিক আভিযানিক দল মামলার এজাহারনামীয় আসামিদের গ্রেফতারের জন্য মাঠপর্যায়ে অভিযানে নামেন। এর ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে রেলগেট ইসমাইল কলোনি থেকে আসামী শাওন ওরফে পটকে শাওন (২২) ও ইবাদুলকে (২৫) গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে একই রাতে শংকরপুর এলাকায় অভিযান চালিয়ে সুমন ওরফে ট্যাটু সুমন (২৮), বাঘারপাড়া উপজেলার চাড়াভিটা এলাকা থেকে তুহিন (২৮), শার্শা উপজেলার দাদখালী এলাকা থেকে প্রধান আসামি পিচ্চি রাজাকে (২৫) গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তিতে রেলগেট চোরমারা দিঘির পাড় এলাকায় অভিযান চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটারগান, চার রাউন্ড গুলি, দুটি চাকু, তিনটি চায়নিজ কুড়াল ও একটি দা উদ্ধার করা হয়।

সোমবার রাতে তাদের যশোর কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *