রংপুরে গ্যাংস্টার” প্রধান মিন্টুসহ ৪ জন গ্রেপ্তার

নিউজটি শেয়ার লাইক দিন
 রংপুর প্রতিনিধি: রংপুরে প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও ব্ল্যাকমেইল  করে মুক্তিপণ আদায় চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে  রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ।গতরাতে পুলিশ নগরীর জুম্মাপাড়ায় অভিযান চালিয়ে তাদের আটক করে।
বুধবার  দুপুরে মেট্রোপলিটন থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ আটকের বিষয়টি নিশ্চিত  করে জানান,
সোমবার রাতে তারাগঞ্জে কর্মরত এক এনজিও কর্মীকে প্রেমের ফাঁদে ফেলে জুম্মাপাড়ার একটি বাড়ীতে নিয়ে আসা হয়।পরে একটি রুমে তাকে ঢুকিয়ে দেয়া হয় সেখানে আগে থেকেই এক নারীকে রেখেছিলো চক্রটি।পরে দুইজন পুরুষ সেখানে ঢুকে অশ্লীলকাজ করেছে বলে ব্ল্যাকমেইল করে এবং চাঁদা দাবী করে।উপায় না দেখে তার কাছে থাকা ২৬ হাজার টাকা দিয়ে দেয়।পরে আরো দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে।
পরে মারপিট শুরু করলে এক পর্যায়ে তার বন্ধুকে ফোন দিয়ে ডাকে।তার বন্ধু বিষয়টি পুলিশকে জানালে পুলিশ কৌশলে টাকা নেয়ার জন্য সুপারমার্কেটের সামনে ডাকে।সেখানে  তাদের লোক টাকা নিতে আসলে সাদা পোষাকে থাকা পুলিশ তাকে গ্রেফতার করে এবং তার দেয়া তথ্যে মধ্যরাতে তাকে নিয়ে পুলিশ জুম্মাপাড়ার একটি  বাসায় অভিযান চালায় এবং প্রতারক চক্রের মেহেদী হাসান মোহন, মিন্টু,রুপা,হাবিবাকে গ্রেফতার ও অপহৃত শ্যামল চন্দ্রকে উদ্ধার করে পুলিশ। উদ্ধার হওয়া এনজিও কর্মীর বাড়ী লালমনিরহাটের পাটগ্রামে।
পুলিশ আরও জানায়,এই চক্রটি দীর্ঘদিন থেকে নগরীর বিভিন্ন এলাকায় বাসা ভাড়া নিয়ে যৌনব্যবসা পরিচালনা করছে।তবে যৌনব্যবসার অনলাইন প্ল্যাটফর্ম এসকর্টের সাথে যুক্ত কিনা এ বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।
এবং গ্রেফতারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। নগরীতে বিশেষ নজরদারি বাড়ানোর কথাও জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *