যশোরে ৮০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের ৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাসুম শেখ (৩২) নামে এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে যশোর পালবাড়ি ভাস্কর্যের মোড়ের পশ্চিম পার্শ্বে জাহাঙ্গীর সুইটস এন্ড বিরিয়ানী হাউজের সামনে অভিযান চালিয়ে যশোরের গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা তাকে এসব মাদকদ্রব্যসহ আটক করেন। সে বাগেরহাট সদর থানার চাপাতলা এলাকার মঞ্জুর শেখের ছেলে। সে দীর্ঘদিন ধরে অভয়নগর রাজঘাট কার্পেটিং জুট মিলের সামনে বাসা ভাড়া নিয়ে মাদক ব্যবসা করে আসছিল।

যশোর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন,বৃহস্পতিবার রাত এগারোটার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি যশোর পালবাড়ি মূর্তির ভাস্কর্য মোড় এলাকায় মাসুম মাদকদ্রব্য কেনাবেচা করছে।

এসময়ে যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই (নিঃ) মোঃ আরিফুল ইসলাম, এসআই (নিঃ) মোঃ রইচ আহমেদ, এএসআই (নিঃ) নির্মল কুমার ঘোষ ও সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালানোর নির্দেশ দেওয়া হয়।রাত সাড়ে ১১ টার দিকে সেখানে অভিযান চালিয়ে গোয়েন্দা পুলিশের দলটি তাকে আটক করে। পরে তার দেহ তল্লাশি করে ৮০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে । আজ সকালে বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে যশোর কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *