যশোরে ৫ যুবককে ছুরিকাঘাত করে জখম

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে ৫ যুবককে ছুরিকাঘাত করে জখম করেছে দুর্বৃত্তরা।

আহতরা হলেন, শহরের মুড়লী এলাকার শফিয়ার রহমান শফির ছেলে রাব্বি (২০), আরএন রোড এলাকার হ্যাপী (৩০), শহরতলী বিরামপুর এলাকার রবিউল ইসলামের ছেলে খাইরুল ইসলাম (১৮), সদর চুড়ামনকাটি এলাকার শফিকুল ইসলামের ছেলে আকিবুর (১৮) ও রুপদিয়া এলাকার হবিবর রহমানের ছেলে শামীম হোসেন (৩০)।

বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে যশোর মাইক পট্টি এলাকায় দুর্বৃত্তরা তাদের চাকু মেরে গুরুতর জখম করেন। স্থানীয়রা তাদের গুরুতর অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।

আহতদের একজন শফিকুল ইসলাম জানান, বুধবার তারা সকলে যশোর জেলা যুবলীগের বর্ধিত সভায় যোগ দিতে স্থানীয় নেতাদের সাথে শহরে এসেছেন। দুপুর দেড় টার দিকে মাইকপট্টি আসলে একদল অজ্ঞাত দুর্বৃত্ত তাদের গতিরোধ করে এলোপাতাড়ি ছুরিকাঘাতে জখম করে পালিয়ে যাই। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের সার্জারি বিভাগের ডাক্তার মনিরুজ্জামান লর্ড বলেন,বৃহস্পতিবার বেলা দুইটার দিকে বেশ কয়েকজন যুবক তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। এ সময় তাদের হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। তবে তাদের মধ্যে খায়রুল ইসলাম নামে একজনের অবস্থা আশঙ্কাজনক।

যশোরের সদর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম বলেন, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টার দিকে ছিনতাইকারী হ্যাপি তার ব্যক্তিগত পূর্ব আক্রোশের জের ধরে শামীম হোসেন নামে এক যুবককে ছুরিকাঘাত করেন। এ ঘটনার জের ধরে হ্যাপির লোকজন বেলা দেড়টার দিকে সঙ্গবদ্ধ হয়ে যশোর মাইকপট্টি এলাকায় গিয়ে ওই ৪ যুবককে ছুরিকাঘাত করে গুরুতর জখম করে পালিয়ে যান। তবে এ ঘটনার সাথে যুবলীগের বর্ধিত সভার কোন সম্পর্ক নেই। ইতিমধ্যে পুলিশ অপরাধীদের ধরতে শহরের বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রেখেছে বলে জানান এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *