যশোরে ৪ কেজি গাঁজাও বিপুল পরিমাণে অবৈধ পলিথিনসহ ৪ জন আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোর জেলার শার্শা উপজেলার বেনাপোল ও যশোর নিউমার্কেট এলাকায় পৃথক দুটি অভিযানে চার কেজি গাঁজা ও বিপুল পরিমাণ নিষিদ্ধ অবৈধ পলিথিন সহ ৪ জন আটক হয়েছে।

শুক্রবার রাত ১০টার দিকে যশোর জেলার গোয়েন্দা  (ডিবি) পুলিশের এসআই আরিফুল ইসলাম, এসআই রাজেশ কুমার দাশ, এএসআই নির্মল কুমার ঘোষের সমন্বয়ে একটা চৌকস টিম শার্শা উপজেলার শাঁখারীপোতা এলাকায় অভিযান চালিয়ে শাওন হোসেন (২১) নামে এক মাদক ব্যবসায়ীকে ৪ কেজি গাঁজাসহ আটক করেন।

আটক শাওন হোসেন শার্শা উপজেলার লটাদিঘা গ্রামের হাসান আলীর ছেলে।

https://www.novanews24.com/wp-content/uploads/2022/09/810202213642.jpg

অপরদিকে শুক্রবার বিকাল ৫ টার দিকে যশোর জেলার গোয়েন্দা  (ডিবি) পুলিশের এসআই আব্দুল্লাহ আল মামুন, এএসআই আজাহারুল ইসলাম, এএসআই গৌরাঙ্গ কুমার মন্ডলের সমন্বয়ে গঠিত একটা চৌকস টিম কোতোয়ালি মডেল থানার নিউমার্কেট টু পালবাড়ী গামী হাইওয়ে পাঁকা রাস্তার পার্শ্বে এসএস ট্রেডার্স ও মেসার্স কাজী আবু জাফরের রড সিমেন্টের দোকানের সামনে অভিযান চালিয়ে ২৪০০ কেজি নিষিদ্ধ অবৈধ পলিথিন সহ তিনজনকে আটক করেন।

আটককৃতরা হলেন, মনিরামপুর উপজেলার বিজয়রামপুর এলাকার আব্দুল খালেকের ছেলে মনিরুল ইসলাম (৩০), জেলার মনিরামপুর উপজেলার মোহনপুর বটতলা এলাকার মহিউদ্দিন শেখের ছেলে ফজলে রাব্বি (২৫) ও যশোর সদর উপজেলার খালদা রোড এলাকার আবুল কাশেমের ছেলে মহসিন (৩২)। জব্দকৃত এসব পলিথিনের বাজার মূল্য ১৮ লাখ ৩৬ হাজার টাকা। গোয়েন্দা পুলিশের সদস্যরা এ সময়ে নিষিদ্ধ পলিথিন পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করেন।

যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ রুপণ কুমার সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদক ব্যবসায়ীকে ৪ কেজি গাঁজা ও নিষিদ্ধ পলিথিন রাখার দায় ৩ জনকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *