যশোরে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরের বেনাপোলে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান চালিয়ে বেনাপোলের শীর্ষ মাদক ব্যবসায়ী আলাউদ্দিন বাবু(৩৭)কে প্রায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছেন।

শনিবার (২৬ ফেব্রুয়ারি ২০২২) বেলা ১টা ২০ মিনিটে বেনাপোল কাস্টমসের সামনে অবস্থিত সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান চালিয়ে এবিপুল পরিমান মাদকদ্রব্যসহ যশোর যশোর র‌্যাব-৬ এর সদস্যরা তাকে আটক করেন। মাদক ব্যবসায়ী আলাউদ্দিন বাবু বেনাপোল কাগমারি গ্রামের কুদ্দুস মল্লিকের ছেলে। সে বেনাপোল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

যশোর র‌্যাব-৬ এর কোম্পানি লে:কমান্ডার নাজিউর রহমান বলেন, আটককৃত আলাউদ্দিন বাবু বেনাপোলের শীর্ষ মাদক ব্যবসায়ীদের মধ্যে একজন। সে দীর্ঘদিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিলো। শনিবার দুপুরে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে বেনাপোলে সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অবস্থান করছে। এসময় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ৯৫৫০ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৪০ গ্রাম ইয়াবার গুড়া সহ তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *