যশোরে র‌্যাব-পুলিশের অভিযানে সাড়ে পাঁচ কেজি গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ী আটক

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার:যশোরে গোয়েন্দা পুলিশ ও র‌্যাব এর পৃথক পৃথক অভিযানে সাড়ে ৫ কেজি গাজা সহ ৬ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।সোমবার রাত দশ টা থেকে মঙ্গলবার সকাল দশটার মধ্যে চৌগাছা ও কেশবপুরে পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে এবিপুল পরিমাণে গাঁজাসহ এসব মাদক ব্যবসায়ীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশের ও র‌্যাব সদস্যরা।

 

মঙ্গলবার বিকালে যশোর র‌্যাব-৬, সিপিসি-৩, যশোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, মঙ্গলবার সকাল দশটার দিকে জেলার চৌগাছা উপজেলার চৌগাছা আফরা সলুয়া বাজার নামক স্থান থেকে আলেক মোল্লা (৬০) নামে এক মাদক ব্যবসায়ীকে ২ কেজি গাঁজাসহ আটক করেন। আটক মাদক ব্যবসায়ী চৌগাছা উপজেলার চন্দনপুর এলাকার মৃত সাহাদাৎ মোল্লার ছেলে। দুপুরে তার বিরুদ্ধে মাদক আইনে মামলাা দিয়ে তাকে চৌগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


যশোর গোয়েন্দা পুলিশের পক্ষ থেকে এক প্রেস রিলিজের মাধ্যমে জানানো হয়,

সোমবার বিকালে  যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) এর একটি দল যশোর জেলার চৌগাছা উপজেলা মাধবপুুর দক্ষিণপাড়া গ্রামের মনির হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন। মাদক ব্যবসায়ীরা হলেন, মাধবপুর গ্রামের মৃত আজিজ মণ্ডলের ছেলেমনির হোসেন (৬০),  একই এলাকার এনায়েত আলি মণ্ডলের ছেলে ইসমাইল হোসেন (৩০)ও চৌগাছা মাসিলা এলাকার মৃত্যু শফিউল্লাহর ছেলে শুক্কুর আলী (৩৫)।আজ সকালে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে চৌগাছা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওপারে কবি জানে সোমবার রাত ১০টার দিকে যশোর গোয়েন্দা পুলিশের সদস্যরা জেলার কেশবপুর উপজেলার চিংড়া পশ্চিমপাড়ার জাহিদুল বিশ্বাসের বাড়িতে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ দুইজনকে আটক করাা হয়। আটককৃতরা হলেন কেশবপুর এলাকাাার আলিমুদ্দিন মোড়লের ছেলে মতিনূর মোড়ল (৪২) ও চিংড়া পশ্চিমপাড়া এলাকার মোজাম্মেল বিশ্বাসের ছেলে জাহিদুল ইসলাম (৩৭)। আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়় আজ দুপুরে তাদেরকে কেশবপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *