যশোরে যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

নিজস্ব প্রতিনিধি:,যশোর: যশোরে আলা-আমিন (২৭) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুবৃত্তরা। বুধবার দিবাগত রাত ১০টার দিকে যশোর শহরের খড়কি রাস্তার উপরে তাকে কুপিয়ে ফেলে রেখে যায়। আলা আমিনকে বাঁচাতে গিয়ে ছোট আল আমিন (২২) ও সাহেব আলী (৪৫) নামে আরো দুইজন গুরুতর জখম হয়েছে। নিহত আল আমিন শহরের খড়কি এলাকার আলমগীর হোসেনের ছেলে। একই ঘটনায় আহতরা হলেন, একই এলাকার  আব্দুল খালেকের ছেলে
স্থানীয়রা জানান, নিহত আলামিন একজন বালু ব্যবসায়ী। সে এলাকায় যারা ঘরবাড়ি তৈরি করে তাদের কাছে বালু বিক্রি করে থাকে। তার সাথে অপার বালু ব্যবসায়ী খড়কীর জামাল, হিরার সঙ্গে তার বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বুধবার রাতে আলামিন বাড়ি ফেরার পথে জামাল, হিরার নেতৃত্বে আরো ৬-৭ জন তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এসময়ে ছোট আলামিনও সাহেব আলী তাকে বাঁচাতে গেলে তাদেরকে তারা মারধর করে গুরুত্বর জখম করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসারা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন। খুলনা যাওয়ার পথে রাত ১২টার দিকে তার মৃত্যু হয় বলে তারা জানান।

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঘটনার সংবাদ পেয়ে রাতেই সেখানে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ তদান্ত করে দেখছে কার এ হত্যাকান্ডের সাথে জড়িত। এর পরে পুলিশ অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *