যশোরে যুবককে কুপিয়ে হত্যা

নিউজটি শেয়ার লাইক দিন

স্টাফ রিপোর্টার: যশোরে আব্দুর রহমান কাকন(৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত সাড়ে দশটার দিকে যশোর বারান্দিপাড়া মোল্লাপাড়া কবরস্থান এলাকায় নিজ বাড়ির পাশে নারায়ণ ঘোষের চায়ের দোকানে তাকে উপযুক্তপরি কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ সময় আশপাশের লোকজন উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত এগারোটার দিকে তার মৃত্যু হয়।  নিহত আব্দুর রহমান ওই এলাকার আব্দুল হামিদের ছেলে।

নিহতের ছোট ভাই রিফাত হোসেন বলেন, বুধবার রাত দশটার দিকে বাসার পাশে একটি দোকানে অবস্থান করছিল। এসময় দুর্বৃত্তরা এসে তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে পালিয়ে যায়। এ সময়ে এলাকাবাসী মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে সাথে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১ টার দিকে তার মৃত্যু হয়। এ হত্যার সুষ্ঠু বিচার বিচার চেয়েছেন তিনি।

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার তনময় বলেন, রাত পৌনে এগারোটার দিকে নিহত আব্দুর রহমানের স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসে। এসময় তাকে হাসপাতালে ভর্তি নিয়ে চিকিৎসা প্রদান করা হচ্ছিল। রাত ১১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার বুকেও মাথায় কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে বলে তিনি জানান।

বিষয়টি নিয়ে যশোর যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত অফিস ইনচার্জ তাজুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, রাত ১১ টার দিকে হত্যা চেষ্টা করে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। এখবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কে বা কারা কেন তাকে হত্যা করেছে, সে বিষয়ে তদন্ত চলছে। তবে ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখনও লিখিতভাবে থানায় অভিযোগ করেননি অভিযোগ করলে পুলিশ আসামিদের ধরতে অভিযানে নামবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *